সাঁতার না জেনে নদীতে গোসল, ডুবে মারা গেল ঢাবি ছাত্র

বন্ধুদের নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন ঢাকা‌ বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্র হাসনানুল ইসলাম সিয়াম। ঘোরার ফাঁকে বন্ধুদের সঙ্গে গোসলে নামেন সিয়াম। তবে তিনি সাঁতার জানতেন না। একপর্যায়ে স্রোতের টানে নদীতে ডুবে যান সিয়াম। অন্য বন্ধুরা তীরে উঠতে পারলেও সিয়াম নদীতে ডুবে নিখোঁজ হন। পরে রাতের বেলা এলাকাবাসী তার লাশ উদ্ধার করেছেন। ঘটনাটি ঘটেছে জামালপুর জেলায়।

জানা গেছে, সিয়াম লোকপ্রশাসন বিভাগের ২০১৯-২০ সেশনের ছাত্র ছিলেন। বৃহস্পতিবার (০১ জুলাই) রাত নয়টার দিকে তার লাশ নদী থেকে উদ্ধার করা হয়েছে। জামালপুরের ইসলামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজেদুল ইসলাম ঘটনা‌র সত্যতা নিশ্চিত করেছেন। সিয়াম বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের স্যার এ এফ রহমান হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি জামালপুর জেলায়। তিনি ইসলামপুর নেকজাহান পাইলট মডেল হাই স্কুলের সাবেক প্রধান শিক্ষক ও পৌর শহরের কিংজাল্লা গ্রামের বাসিন্দা ওমর আলীর ছেলে।

পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকালে তিন বন্ধু মিলে পুরাতন পাইলিং ঘাটে (বীর হাতিজা) ঘুরতে গিয়েছিল। সে সময় সিয়াম নদীতে গোসল করতে নামলে আর উঠে আসেনি। তারপর থেকে তাকে অনেক খোঁজার চেষ্টা করেও পাওয়া যাচ্ছিলো না। পরে রাত নয়টার দিকে এলাকাবাসী তার লাশ উদ্ধার করতে সক্ষম হয়েছে।

 

টাইমস/জেকে

Share this news on:

সর্বশেষ