সাত বছর ভার্চুয়াল প্রেম, সন্দেহ করায় ছাত্রীর আত্মহত্যা!

ইমুতে পরিচয়ের সূত্র ধরে ৭ বছর ভার্চুয়ালি প্রেম করেছেন স্কুলছাত্রী ফাতেমা আক্তার। তার বয়ফ্রেন্ড সৌদী প্রবাসী। এই সাত বছরে তাদের সরাসরি দেখা হয়নি। সম্প্রতি তাদের পারিবারিকভাবে বিয়ে ঠিক হয়। তবে সন্দেহের জেরে অভিমানে সবকিছু শেষ হয়ে গিয়েছে। বয়ফ্রেন্ড সৌদি প্রবাসী মো. ফারহান সবুজের সঙ্গে অভিমান করে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন ফাতেমা। মুন্সীগঞ্জ মিরকাদিম পৌরসভা এলাকায় বৃহস্পতিবার ওই ঘটনা ঘটে। ফাতেমা আক্তার মিরকাদিম পৌরসভার কাঠালতলা এলাকার আহম্মেদ হোসেনের মেয়ে।

জানা যায়, ফাতেমার ৭ বছর ধরে সৌদি প্রবাসী মো. ফারহান সবুজ নামের এক ছেলের সঙ্গে ইমোতে প্রেম চলছিল। এর মধ্যে কখনো তাদের দেখা হয়নি। এদিকে ফাতেমাকে অন্য কোথাও বিয়ে দিতে চাইলে সৌদি প্রবাসী ফারহান নানাভাবে ব্ল্যাকমেইল শুরু করে। গত সপ্তাহে পারিবারিকভাবে তাদের বিয়েও ঠিক হয়। কিন্তু গত তিনদিন আগে ফাতেমাকে ফারহান বিভিন্ন কারণে সন্দেহ করে বকাঝকা করেন। ফাতেমা সহ্য করতে না পেরে ফাঁসি দেয়।

ফাতেমার মা জানান, গত সপ্তাহে পারিবারিকভাবেই ফারহানের সঙ্গে মেয়ের বিয়ে ঠিক হয়েছিল। কিন্তু তিনদিন ধরে ফাতেমা খাবার খায় না। জিজ্ঞাসা করলে উত্তরও দেয় না। দুপুরে রান্না বসিয়ে পুকুরে পানি আনতে গেলে ফাতেমা ঘরের দরজা-জানালা বন্ধ করে ফাঁসি দেয়। পরে ছোট ছেলে দরজা ভেঙে ফাতেমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

টাইমস/জেকে

Share this news on: