কতটা নির্মম হলে বয়ফ্রেন্ডকে এভাবে হত্যা করা যায়!

রাজধানীর ভাটারায় বাসায় ডেকে নিয়ে বয়ফ্রেন্ডকে অতিরিক্ত মদ পান করিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গার্লফ্রেন্ডের বাসার টয়লেট থেকে ওই বয়ফ্রেন্ডের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নাটোর থেকে ওই গার্লফ্রেন্ড ও তার বাবাকে আটক করেছে পুলিশ।

রবিবার রাতে নাটোরের বড়াইগ্রাম থানা পুলিশ উপজেলার বনপাড়া পৌরসভার সাগরের মোড় এলাকার বাড়ি থেকে জীবন গমেজ (৫০) ও তার মেয়ে প্রিয়াংকা গমেজকে (২০) আটক করে। এর আগে শনিবার বিকেলে ভাটারা এলাকার ছোলমাইদ থেকে জীবন গমেজের বাসার টয়লেট থেকে রিগ্যান রোজারিও (২৫) নামে ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।

রিগ্যান বড়াইগ্রামের জোনাইল ইউনিয়নের দ্বারিকুশী গ্রামের মৃত প্রফুল­ রোজারিও'র ছেলে।

ভাটারা থানার ওসি মো. মুক্তারুজ্জামান জানান, ছোলমাইদ এলাকার একটি ছয়তলা ভবনের তিনতলায় জীবন গমেজ ভাড়া থাকতেন। এলাকাবাসীর খবরে শনিবার বিকাল তিনটার দিকে ভাড়া বাসার তালা ভেঙ্গে রুমে ঢুকে তল্লাশি চালিয়ে টয়লেট থেকে রিগ্যানের লাশ উদ্ধার করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, শুক্রবার রাত ৮টার পর কোন এক সময়ে রিগ্যান ওই বাসায় আসে। পরে মদ্যপ অবস্থায় জীবন গোমেজ তাকে বেধড়ক মারপিট করলে তার মৃত্যু হয়। তাকে টয়লেটে আটকে রেখে বাসা তালা দিয়ে জীবন গোমেজ ও তার মেয়ে নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়ায় নিজ বাড়িতে আত্মগোপন করে।

এ ঘটনায় রিগ্যানের বোন আলো রোজারিও আটক বাবা ও মেয়েসহ অজ্ঞাত আরও ২-৩ জনকে আসামি করে হত্যা মামলা করেন।

Share this news on: