সাভার-আশুলিয়ায় দুই সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

সাভারে উল্টোপথে যাওয়ার সময় সড়ক বিভাজক ও কাভার্ডভ্যানের মাঝে চাপা পড়ে দুমড়েমুচড়ে গেছে একটি মাইক্রোবাস। এসময় মেহেদী হাসান পারভেজ নামের এক গার্মেন্টস কর্মকর্তা নিহত হয়েছেন। 

অপরদিকে আশুলিয়ার জামগড়ায় কাভার্ডভ্যানের চাপায় রাসেল শেখ নামে মোটরসাইকেল আরোহী এক পোশাকশ্রমিক মারা গেছেন।

রোববার (১৭ এপ্রিল) সকাল ৬টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের থানা স্ট্যান্ড সংলগ্ন পাকিজার সামনে এ ঘটনা ঘটে। এসময় মাইক্রোবাসে থাকা আরও দুইজন যাত্রী গুরুতর আহত হয়েছেন।

নিহত মেহেদী 'ওয়াইপি আশুলিয়া' নামের একটি ক্যাপ তৈরি কারখানার প্রশাসনিক কর্মকর্তা হিসাবে কর্মরত ছিলেন। তিনি সাভারের রাজাসনের স্থায়ী বাসিন্দা। তবে তার স্থায়ী ঠিকানা বরিশাল বলে জানা গেছে।

হাইওয়ে পুলিশ জানায়, সকালে ওই মাইক্রোবাসটি উল্টোপথে ফুলবাড়িয়া থেকে নবীনগরের দিকে যাচ্ছিলো। সাভারের পাকিজার সামনে পৌঁছলে ঢাকামুখী আহাদ পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যান মাইক্রোবাসটিকে চাপ দেয়। 

এসময় মাইক্রোবাসটি ডানপাশের আইল্যান্ড ও কাভার্ডভ্যানের মাঝে চাপা পড়লে মেহেদী হাসান পারভেজ নিহত হন। এসময় আরও দুইজন আহত হলে তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যালে ভর্তি করা হয়।

অন্যদিকে সকালে আশুলিয়ার জামগড়া এলাকায় কাভার্ডভ্যান চাপায় রাসেল শেখ (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহী গার্মেন্টস কর্মীর মৃত্যু হয়েছে।

রোববার সকাল সাড়ে ৬ টার দিকে মোটরসাইকেল করে তার কর্মস্থল ধামরাইয়ে যাওয়ার সময় জামগড়া এলাকায় কাভার্ডভ্যান চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান। 

রাসেল শেখের মরদেহ উদ্ধার করে তার পরিবারকে খবর দেওয়া হয়েছে বলে জানিয়েছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক এসআই সুব্রত রায়।

Share this news on: