সিনেপ্লেক্সের পাঁচ শাখায় চলবে ‘দামাল’, দৈনিক ১৭ শো

শুক্রবার (২৮ অক্টোবর) দেশজুড়ে মুক্তি পাচ্ছে ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘দামাল’। রায়হান রাফী পরিচালিত বহুল আলোচিত এই ছবিটি সিঙ্গেল স্ক্রিনের পাশাপাশি রাজধানীর অভিজাত মাল্টিপ্লেক্সগুলোতেও দেখতে পারবেন দর্শক।

এরমধ্যে রাজধানীর স্টার সিনেপ্লেক্সের ৫টি শাখাতেই চলবে ‘দামাল’। এই শাখাগুলোতে প্রথম দিন (শুক্রবার) ১৬টি শো দেখা যাবে। ঠিক এর পরদিন (শনিবার) থেকে স্টার সিনেপ্লেক্সের পাঁচটি শাখায় ১৭টি শো চলবে।

সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটি (৫টি শো), মিরপুর সনি (৪টি শো), মহাখালীর এসকেএস (২টি শো), ধানমন্ডি সীমান্ত সম্ভার (৪টি শো) ও বিজয় সরণী (২টি শো)- সবগুলো শাখা মিলে ১৭টি শো দেয়া হয়েছে; এমনটা জানিয়েছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

কর্তৃপক্ষ জানিয়েছেন, ‘দামাল’ এর অগ্রিম টিকেট বিক্রি শুরু হয়েছে। কেউ চাইলে স্টার সিনেপ্লেক্সের ওয়েব সাইট ভিজিট করেও অনলাইনে টিকেট করতে পারবেন।

কোরবানির ঈদে পরিচালক রায়হান রাফী পরিচালিত ছবি ‘পরাণ’ মাত্র ৪ শো নিয়ে স্টার সিনেপ্লেক্সে মুক্তি পেয়েছিল। পরে দর্শকদের চাপে দৈনিক ২৮টি পর্যন্ত শো পায়! অল্পদিনেই ব্লটবাস্টার হিট হয়ে ওঠে। ‘পরাণ’র পর রাফীর নতুন ছবি ‘দামাল’ মুক্তি পাচ্ছে। সে কারণে দর্শকের প্রত্যাশাও বেশি।

ফরিদুর রেজা সাগরের মূল গল্পে নির্মিত হয়েছে ‘দামাল’। স্বাধীন বাংলা ফুটবল দলের প্রেক্ষাপট ও মুক্তিযুদ্ধের কাহিনি উপজীব্য করে তৈরি হয়েছে ছবিটি। পরিচালক রাফী তার ‘দামাল’কে বলছেন ক্যারিয়ারের বেস্ট ছবি। তার কথা, মুক্তিযুদ্ধ নিয়ে যেসব সিনেমা তৈরি হয় বেশিরভাগই অনুদানের সিনেমা। বাণিজ্যিকভাবে কেউ মুক্তিযুদ্ধের সিনেমা বানায় না।

Share this news on: