সহিংস আক্রমণের শিকার ন্যান্সি পেলোসির স্বামী

ক্যালিফোর্নিয়া রাজ্যের সান ফ্রান্সিসকোর নিজ বাড়িতে ‘সহিংস আক্রমণের শিকার’ হয়েছেন যুক্তরাষ্ট্রের কংগ্রেসের প্রতিনিধি পরিষদের স্পিকার ন্যান্সি পেলোসির স্বামী পল পেলোসি। এতে গুরুতর আহত হয়েছেন পল। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর দ্য গার্ডিয়ানের।

শুক্রবার (২৮ অক্টোবর) এক বিবৃতিতে স্পিকারের মুখপাত্র ড্রু হ্যামিল বলেছেন, শুক্রবার (২৮ অক্টোবর) ভোরে একজন হামলাকারী ন্যান্সি পেলোসির সান ফ্রান্সিসকোর বাড়িতে প্রবেশ করে এবং তার স্বামী পলের ওপর ‘সহিংস’ হামলা চালান।

বর্তমানে হামলাকারী ব্যক্তি পুলিশ হেফাজতে রয়েছেন। তার উদ্দেশ্য কী ছিল তা এখনও জানা যায়নি।

ন্যান্সি পেলোসি ডেমোক্রেটিক পার্টির প্রভাবশালী নেতা ও কংগ্রেসের সদস্য। বর্তমানে দ্বিতীয়বারের মতো হাউজের স্পিকার হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

ন্যান্সির ৮২ বছর বয়সী স্বামী পল একজন সফল ব্যবসায়ী। রিয়েল এস্টেটের ব্যবসা রয়েছে তার। এই বয়সেও নিজের ব্যবসা নিজেই দেখাশুনা করেন। ন্যান্সির এক মুখপাত্র জানিয়েছেন, হামলায় গুরুতর আহত পল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। আশা করা হচ্ছে, তিনি খুব দ্রুতই সুস্থ হয়ে উঠবেন।

খবরে বলা হয়, হামলার ঘটনার সময় স্পিকার পেলোসি বাড়িতে ছিলেন না। ঘটনার পরপরই যারা দ্রুত ব্যবস্থা নিয়েছেন এবং হাসপাতালে যারা পলকে চিকিৎসা করছেন তাদের সবার প্রতি স্পিকার পেলোসি ও তার পরিবার কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

Share this news on: