ক্রিসমাসে রোনালদোকে চমকে দেওয়া উপহার জর্জিনার

কাতার বিশ্বকাপ একেবারেই আশানুরূপ কাটেনি ক্রিস্তিয়ানো রোনালদোর। সেরার দৌড়ের প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি বিশ্বকাপ জিতলেও সোনালী ট্রফিটা স্বপ্নই রয়ে গেছে পর্তুগিজ তারকার। তবে সঙ্গীকে চাঙ্গা করতে চেষ্টার কোন কমতি রাখছেন না প্রেমিকা জর্জিনা রদ্রিগেজ। ক্রিসমাস উপলক্ষে রোনালদোকে অত্যন্ত বিলাসবহুল গাড়ি রোলস রয়েস উপহার দিয়েছেন তিনি।

সিআর সেভেনের গাড়ি প্রীতির কথা সকলেরই জানা। প্রেমিকার কাছ থেকেও নিজের প্রিয় বস্তুই উপহার হিসেবে পেলেন তিনি। এর আগেও রোনালদোকে গাড়ি উপহার দিয়েছিলেন জর্জিনা। এবারে উপহার হিসেবে পাওয়া ধূসর রঙের রোলস রয়েসটিও মনে ধরেছে আন্তর্জাতিক ফুটবলের সর্বোচ্চ গোলদাতার।

নিজের স্বীকৃত ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে পরিবারসহ গাড়িতে বসা অবস্থায় একটি ছবি দেন রোনালদো। ক্যাপশনে জর্জিনাকে ধন্যবাদ জানিয়ে লিখেন, 'তোমাকে ধন্যবাদ আমার ভালোবাসা।'

ইনস্টাগ্রামে ক্রিসমাস উপলক্ষে নিজেদের বাড়ির সাজসজ্জা ও রোনালদোকে উপহার দেওয়ার মুহূর্তের একটি ভিডিও পোস্ট করেছেন জর্জিনাও। সেই ভিডিওতে দেখা যায় গাড়িটির দিকে মুগ্ধ দৃষ্টিতে চেয়ে রয়েছেন সিআর সেভেন। দেরি না করে এরপরই সপরিবারে রোলস রয়েসটিতে চেপে বসে রোনালদো পরিবার।

Share this news on:

সর্বশেষ