দুর্দান্ত বোলিংয়ে ইংল্যান্ড শিবিরিকে কাঁপিয়ে দিচ্ছে টাইগাররা

ইনিংসের তৃতীয় ওভারে ডেভিড মালানের উইকেট তুলে নিয়েছিল বাংলাদেশ। তবে পাওয়ার প্লেতে আর উইকেট হারায়নি সফরতকারীরা। তবে এরপরই যেন পাল্টে গেল বাংলাদেশের বোলিংয়ের ধরণ। ৫০ রানে দ্বিতীয় উইকেট তুলে নেওয়র পর আর ৭ রান যোগ করতেই নেই আরও দুই উইকেট। এতে দুর্দান্ত বোলিংয়ে ইংল্যান্ড শিবিরিকে কাঁপিয়ে দিচ্ছে টাইগাররা।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১১ ওভার শেষে ইংল্যান্ডের সংগ্রহ ৪ উইকেটের বিনিময়ে ৬৭ রান। মালান ৫ রান করে বিদায়ের পর ফিল সল্ট ২৫ রান করে সাজঘরে ফিরেছেন। এরপর মঈন আলী ১৫ ও অধিনায়ক বাটলার ৪ রান করে প্যাভিলিয়নে ফিরেছেন।

আজ (১২ মার্চ) মিরপুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান। সিরিজে ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে ইংল্যান্ডের হয়ে ২০১৮ সালের পর আজ ব্যাটিংয়ে ওপেন করতে নামেননি অধিনায়ক জস বাটলার।

তাই ফিল সল্টের সঙ্গে ব্যাটিং উদ্বোধনীতে আসেন ডেভিড মালান। প্রথম ওভারে তাসকিন আহমেদ ১০ রান দিয়ে দেন। তবে নিজের দ্বিতীয় ওভারে মালানের উইকেট তুলে নেন দেশসেরা এই পেসার। দলীয় ১৬ রানের মাথায় তার অফস্টাম্পের বাইরের বলে স্ল্যাশ করতে গিয়ে থার্ডম্যানে থাকা হাসান মাহমুদের হাতে ক্যাচ তুলে দেন বাহাতি এই ব্যাটার।

এরপর ডানহাতি বাঁহাতি কম্বিনেশন ধরে রাখতে তিনে ব্যাট করতে নামেন অলরাউন্ডার মঈন আলী। সল্টের সঙ্গে পাওয়ার প্লেতে দলের রান পঞ্চাশও ছাড়িয়ে নিয়ে যান তিনি। তবে সপ্তম ওভারে বোলিংয়ে এসে দ্বিতীয় বলেই নিজের ক্যাচ বানিয়ে সল্টের উইকেট তুলে নেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

Share this news on: