নরসিংদীতে বাসে তুলে দেয়ার কথা বলে মা-মেয়েকে গণধর্ষণ

নরসিংদীর শিবপুর উপজেলায় বাসে তুলে দেয়ার কথা বলে মা ও মেয়েকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার সন্ধ্যায় ঢাকা-সিলেট মহাসড়কের সৃষ্টিঘর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

গণধর্ষণের ঘটনায় শিবপুরের সৃষ্টিঘর এলাকার দেলোয়ার হোসেন (৩০) ও শফিককে (২৫) গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানায়, ভুক্তভোগী মা ও মেয়েসহ তাদের আরও তিন স্বজন বাসযোগে ঢাকা থেকে সিলেটের হবিগঞ্জে নিজ গ্রামে যাচ্ছিলেন।

শুক্রবার সন্ধ্যায় তাদের বহনকারী বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের সৃষ্টিঘর বাসস্ট্যান্ডের কাছে বিকল হয়ে যায়।

এ সময় গ্রেফতার হওয়া দুই আসামিসহ স্থানীয় ছয় আসামি অন্য বাসে তুলে দেয়ার কথা বলে ওই মা ও মেয়েকে কৌশলে ডেকে নেন। বাকি স্বজনরা তাদের পেছনে ছিলেন।

এভাবে কিছু দূর যাওয়ার পর ভুক্তভোগী মা ও মেয়ের সঙ্গে ধস্তাধস্তি শুরু করেন আসামিরা। এক পর্যায়ে ভুক্তভোগী মা ও মেয়েকে আসামিরা স্থানীয় একটি পাটকলের পরিত্যক্ত ঘরে নিয়ে গণধর্ষণ করে।

এদিকে বাকি স্বজনরা ভয়ে দৌঁড়ে গিয়ে স্থানীয় লোকজনকে বিষয়টি জানাতে চেষ্টা করেন। পরে নির্যাতনের শিকার মা ও বাসস্ট্যান্ডে গিয়ে তাদের সঙ্গে থাকা স্বজনদের খুঁজে পেয়ে স্থানীয়দের ঘটনা জানান।

এ বিষয়ে শিবপুর মডেল থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, খবর পেয়ে রাতেই দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণের দায় স্বীকার করেছেন।

এ ঘটনায় নির্যাতনের শিকার মা বাদী হয়ে ছয় জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। গ্রেফতার দুই আসামিকে শনিবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

নির্যাতনের শিকার মা ও মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলায় অভিযুক্ত বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

 

টাইমস/জেডটি

Share this news on:

সর্বশেষ