নিরাপদ সড়ক আন্দোলনের সময়ে রাস্তায় প্রাণ গেল সুমির

গাইবান্ধার সুন্দরগঞ্জে বাইসাইকেলে চড়ে কোচিং সেন্টারে যাওয়ার সময় ট্রাকচাপায় এক স্কুলছাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও এক স্কুলছাত্রী। বুধবার সকালে সুন্দরগঞ্জের ছাইতনতলা বাজারের শাখামারা সেতু এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত ছাত্রীর নাম সুমি আক্তার(১৫)। তিনি সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের রামভাদ্র গ্রামের বাসিন্দা আব্দুল গণির মেয়ে।নিহত সুমি করুনাময়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিলেন। আহত ছাত্রীর নাম শাহানাজ। তিনি কাটগড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানান, বুধবার সকালে সাইকেলে চড়ে সুমি ও শাহানাজ ছাইতানতলা বাজারে কোচিং সেন্টারে যাচ্ছিলেন। তারা দুজন যখন শাখামারা সেতু এলাকায় আসে। এমন সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে সুমি আক্তার নিহত হয়। আহত হন শাহানাজ। এর শাহানাজকে উদ্ধার করে আহত অবস্থায় সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এই নিহতের ঘটনায় শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সোবহান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে। ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি তবে শনাক্তের জন্য কাজ করছে পুলিশ। নিহতের লাশ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত শিক্ষার্থী শাহানাজকে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।

 

টাইমস/এসআর/এসআই

Share this news on: