দাদাগিরি ১০-এ হার না মানার গল্প, শুরু হচ্ছে সৌরভের শো!

বাঙালি নাকি শান্তিপ্রিয় জাতি, বাঙালি কোনও সাহসী কাজ করতে ভয় পায়। এমনটা অনেকেই ভেবে থাকেন। যদিও ইতিহাস সেই কথা বলে না। আর বর্তমানেও এই ভুল ধারণা ভাঙার ঝুড়ি ঝুড়ি উদাহরণ আছে। আর আরও একবার সেটা প্রমাণ করতে বাংলার, বাঙালির সাহসের গল্প নিয়ে আসছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। শীঘ্রই শুরু হতে চলেছে দাদাগিরি ১০। আর সেই শোয়ের নতুন প্রোমো মুক্তি পেল সদ্যই।

জি বাংলার পক্ষে তাদের ইনস্টাগ্রাম এবং ফেসবুকের পেজে এই শোয়ের প্রোমো পোস্ট করা হয়েছে। সেখানেই একটি অনুপ্রেরণামূলক গল্প দেখানোর পরই সামনে আসেন খোদ সৌরভ।

এই শোয়ের প্রোমোতে সৌরভকে বলতে শোনা যায়, 'বাঙালি লড়ে, বাঙালি গড়ে। বাঙালি আজও দাদাগিরি করে। যে বাঙালি বাঘের মতো ঝাঁপাতে তৈরি তাঁদের জন্য আসছে দাদাগিরি।' অর্থাৎ এই প্রোমো থেকে স্পষ্ট হার না মানার গল্পই দেখানো হবে এই সিজনে। রিয়েল লাইফ হিরোদের চিনবে, জানবে, গল্প শুনবে সাধারণ মানুষ।

বর্তমানে ড্যান্স বাংলা ড্যান্স চলছে। এই রিয়েলিটি শো শেষ হওয়ার পরই শুরু হবে দাদাগিরি। এই প্রোমো ভিডিয়ো পোস্ট করে চ্যানেলের তরফে লেখা হয়, ‘বাঙালি লড়ে, বাঙালি গড়ে, বাঙালি আজও দাদাগিরি করে, আসছে দাদাগিরি সিজন ১০! চোখ রাখুন শুধুমাত্র জি বাংলার পর্দায়!’ তবে কবে থেকে এই শো শুরু হবে সেটা এখনও জানানো হয়নি। কিন্তু প্রোমো থেকে আভাস মিলছে শীঘ্রই এই শো শুরু হবে।

দাদাগিরির প্রোমো প্রকাশ্যে আসতেই আনন্দ প্রকাশ করেছেন দর্শকরা। এক ব্যক্তি লেখেন, 'সামনে ঝাঁপানোর জন্যই দু পা পিছিয়ে যেতে হয়, বাঙালি লড়ে আর লড়বেই।' আরেকজন লেখেন, 'ভীষণ অপেক্ষায় ছিলাম সিজন ১০-এর জন্য।'

Share this news on: