বাদমাগরিব টেলিসামাদের জানাজা, রোববার মুন্সীগঞ্জে দাফন

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় কৌতুক অভিনেতা টেলিসামাদের প্রথম জানাজা ঢাকায় অনুষ্ঠিত হবে। আগামীকাল রোববার তাকে মুন্সীগঞ্জে দাফন করা হবে।

টেলিসামাদের ভাগ্নে ফাহিম আহমেদ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাজধানীর ফার্মগেটের পশ্চিম রাজাবাজার জামে মসজিদে বাদমাগরিব টেলিসামাদের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। পরে আগামীকাল রোববার তাকে মুন্সীগঞ্জে পারিবারিকভাবে দাফন করা হবে।

ফাহিম আহমেদ বলেন, আজ রাতে টেলিসামাদের মরদেহ বিশেষ ব্যবস্থায় ঢাকাতেই রাখা হবে। রোববার বেলা ১১টায় তার লাশ দীর্ঘদিনের কর্মস্থল এফডিসিতে নিয়ে যাওয়া হবে। সেখানে এই শিল্পীর প্রতি শ্রদ্ধা জানাবেন শিল্পী ও কলাকুশলীরা। পরে সেখানে দ্বিতীয় জানাজা হবে।

জানাজা শেষে মুন্সীগঞ্জের সিরাজদিখানের নয়াগাঁও গ্রামের নিজ বাড়িতে নিয়ে যাওয়া হবে টেলিসামাদের লাশ। সেখানে বাদজোহর তার দ্বিতীয় জানাজা হবে। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানান তিনি।

শনিবার দুপুর দেড়টায় রাজধানীর বেসরকারি স্কয়ার হাসপাতালে গুণী এই অভিনেতার জীবনাবসান হয়।

প্রায় এক বছর ধরেই শারীরিক নানা সমস্যা নিয়ে হাসপাতাল-বাসায় আসা-যাওয়া করছিলেন টেলিসামাদ। এর মধ্যে শরীরে অস্ত্রোপচারও করা হয়।

সবশেষ গত বৃহস্পতিবার দিবাগত রাত ১টা ৩০ মিনিটের দিকে হঠাৎ করেই আবারও অসুস্থ হয়ে পড়েন টেলিসামাদ। তারপরই তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে আনা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মারা গেলেন তিনি।

 

টাইমস/জেডটি

Share this news on: