বিয়ে করেছেন সোনাক্ষী সিনহা, ভিন্ন সাজে দেখা মিললো বর-কনের

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিয়ের খবর জানা গিয়েছিল চলতি মাসের শুরুতে। সেই থেকেই অভিনেত্রীর বিয়ে নিয়ে নানান আলোচনা-সমালোচনা। পাত্র জাহির ইকবাল। ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন থেকে জানা যায় রোববার (২৩ জুন) সকালেই আইনি ভাবে বিয়ে সারেন জাহির- সোনাক্ষী। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল তাদের বিয়ের ছবি।



বিয়ের সাজের পরিবর্তন হয়েছে এখন অনেকটাই। লাল শাড়ি কিংবা লেহেঙ্গার বদলে হালকা রঙ বেছে নেন কনে। বলিউডের অনেক তারকারাই হালকা পোশাকে বিয়েতে সেজেছিলেন। সোনাক্ষী সিনহা যেন সে পথেই হাঁটলেন। সাদা শাড়িতে বিয়ের আসরের দেখা মিলেছে সোনাক্ষীর। অন্যদিকে নববধূর সঙ্গে মিল রেখে সাদা পাঞ্জাবিতে দেখা মিলেছিল জাহিরের।

সোনাক্ষীর সাজ ছিল বেশ সাদামাটা। হীরা আর মুক্তার নেকলেস আর কানের দুল পরেছিলেন অভিনেত্রী। মাথায় ছিল শাড়ির সঙ্গে মিল রেখে সাদা গোলাপ। চুল ছিল পরিপাটিভাবে খোঁপা করা। একহাতে ছিল হীরা এবং কুন্দনের চুড়ি অন্যহাতে ছিল স্বর্ণের মোটা বালা। নো মেকআপ লুকে সব মিলিয়ে সবার নজর কেড়েছেন সোনাক্ষী। অন্যদিকে জাহির ইকবাল সাদা সুতা আর কারচুপির কাজ করা পাঞ্জাবিতে সেজেছিলেন। হাতে ছিল গোল্ডেন কালারের ঘড়ি। সোনাক্ষী ভক্তরা বর-কনের সাজের প্রশংসা করছেন। বলিউড তারকারাও শুভেচ্ছা জানাচ্ছেন নতুন এই দম্পতিকে।



রোববার (২৩ জুন) রাত ৮টা থেকে শুরু হয়েছে সোনাক্ষী-জাহিরের রিসেপশনের অনুষ্ঠানে। নিমন্ত্রিত অতিথিদের জন্যও রয়েছে বিশেষ ‘ড্রেস কোড’। বিয়ের নিমন্ত্রণপত্রেই উল্লেখ করা হয়েছে, অতিথিরা যেন লাল রঙ ছাড়া অন্য কোনও রঙের পোশাক পরেন।



সোনাক্ষী আর জাহির দীর্ঘসময় ধরে প্রেম করছেন। কিন্তু কখনো তারা এই সম্পর্কের কথা আনুষ্ঠানিক ভাবে স্বীকার করেননি। কিন্তু প্রায়ই তাদের একসঙ্গে দেখা যায়। দুজনের ঘনিষ্ঠ ছবি অন্তর্জালে ছড়িয়ে আছে। সোনাক্ষীর জন্মদিনের দিন জাহির প্রেমিকার এক ছবি পোস্ট করে নিজের ভালোবাসার কথা প্রকাশ্যে বলেছিলেন। সোনাক্ষীর চেয়ে বয়সে দুই বছরের ছোট জাহির। জাহির ইকবালকে ‘নোটবুক’, ‘ডবল এক্সএল’, ‘ব্লকবাস্টার’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন।

Share this news on:

সর্বশেষ

img
বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের কর্মসূচি পর্যবেক্ষণ করে সিদ্ধান্ত: শিক্ষামন্ত্রী Jun 30, 2024
img
অনির্দিষ্টকালের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিত Jun 30, 2024
img
সোনার দাম ভরিতে কমলো ১ হাজার ৭৩ টাকা Jun 30, 2024
img
মতিউর দম্পতির সম্পদের তথ্য চেয়ে বিভিন্ন জেলার সাব রেজিস্ট্রি অফিসে দুদকের চিঠি Jun 30, 2024
img
ছয় মাসে ৯৯ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হয়েছে: শিক্ষামন্ত্রী Jun 30, 2024
img
এইচএসসি পরীক্ষার দিনে বৃষ্টি হলে সময় বাড়ানোর নির্দেশ Jun 30, 2024
img
বেনজীরের কাছে ৪ ফ্ল্যাটের চাবি, তালা খুলতে ম্যাজিস্ট্রেট নিয়োগ Jun 30, 2024
img
সংসদে ৭ লাখ ৯৭ হাজার কোটি টাকার বাজেট পাস Jun 30, 2024
img
গাজায় নিহতের সংখ্যা বেড়ে ৩৭ হাজার ৮৩৪ Jun 30, 2024
img
বাড়ছে তিস্তার পানি, ব্যারেজের সব জলকপাট খুলে দিলো কর্তৃপক্ষ Jun 30, 2024