তুষ্টির শুরু...

দর্শকপ্রিয় অভিনেত্রী শামীমা তুষ্টি। এবার অন্যরকম একটি কাজের সূচনা করলেন তিনি। এই প্রথমবারের মতো কোনো প্রতিষ্ঠানের প্রচারণার ক্ষেত্রে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ শুরু করেছেন এই অভিনেত্রী।

বাংলাদেশে প্রথম রোবোটিক প্রযুক্তি নিয়ে এলো রোবোটুমেশন। এটা একধরনের সফটওয়্যার প্রোগ্রাম যার আছে কৃত্রিম বুদ্ধিমত্তা। বর্তমান সরকারের জনপ্রিয় স্লোগান ‘ডিজিটাল বাংলাদেশ’ গড়ার লক্ষ্যে দারুণভাবে সহায়ক হবে এই সফটওয়্যারটি। মূলত তার প্রচারণার কাজ শুরু করেছেন শামীমা তুষ্টি।

এদিকে, গত কয়েকদিন আগে রাজধানীর একটি অভিজাত রেস্তোরাঁয় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে শামীমা তুষ্টির নাম ঘোষণা করা হয়।

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে গণমাধ্যমের কর্মীদের সঙ্গে কথা বলেছেন শামীমা তুষ্টি। তিনি বলেন, আমার বিশ্বাস এই প্রতিষ্ঠানটি আন্তরিকতার সঙ্গে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাবে। তাদের প্রচারণায় আমিও অংশ নেব। আশা করছি ভালো কিছু হবে।

এদিকে, কিছুদিন আগে সরকারি অনুদানের একটি ছবিতে অভিনয় করেছেন শামীমা তুষ্টি। গাজী রাকায়েতের পরিচালনায় এ ছবির নাম ‘গোঢ়’। এছাড়া তিনি নিয়মিত অভিনয় করছেন ছোট পর্দায়। তার সম্প্রচারিত নাটকগুলোর মধ্যে রয়েছে, ‘পাগলের কারখানা’, ‘পাগলা হাওয়ায়’, ‘মায়া মসনদ’ প্রভৃতি।

 

টাইমস/জেডটি

Share this news on: