জার্মান যুবকের সাথে মোনালির প্রেম নাকি লিভ টুগেদার?

ওপার বাংলার জনপ্রিয় গায়িকা মোনালি ঠাকুর। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সঙ্গে এক বিদেশি যুবকের ছবি ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, ওই লোকটিকে নিজের বুকে গুঁজে রেখেছেন মোনালি। এরপর থেকে সবদিকে উত্তেজনার যেন শেষ নেই।

তাহলে কি নয়া প্রেমে মজেছেন মোনালি? ভক্তদের এমন প্রশ্নের উত্তর দিলেন তিনি। বললেন, ২০১৬ সালে সুইজারল্যান্ডে বেড়াতে গিয়ে মাইকের সঙ্গে প্রথম আলাপ হয় তার। সেখান থেকেই বন্ধুত্ব। আর তা পরিণতি পেয়েছে প্রেমে।

মোনালি আরো জানিয়েছিলেন, বেড়াতে যাওয়ার সময় অনলাইনে মাইকের হোটেল বুক করেছিলেন তিনি। তবে সেখানে পৌঁছে দেখেন হোটেলের কোনো বেড ফাঁকা নেই। পরে মাইক নিজের বেডরুম মোনালি ও তার বন্ধুদের ছেড়ে দিয়েছিলেন। আর নিজে সোফায় শুয়েছিলেন। যা মোনালিকে ভীষণভাবে অনুপ্রাণিত করেছে।

এরপর থেকে জার্মান ওই যুবকের সঙ্গে প্রেম করছেন তিনি। বর্তমানে মোনালির ইন্সটাগ্রাম ভরে রয়েছে প্রেমিক-প্রেমিকার রোমান্টিক ঢঙে তোলা অসংখ্য ছবি। তার প্রেমিকের নাম মাইক রিচার। তবে ভক্তরা বলছেন, শুধু প্রেম নয় লিভ টুগেদারও করছেন তারা।

এদিকে, মাইক প্রসঙ্গে মোনালি বলেন, সে অসাধারণ ডাল বানায়, যেটা খেতে আমার ভীষণ ভালো লাগে। আর মাইক ভারতে এলে পানিপুরি খেতে ভীষণ ভালোবাসে। মাইকের সঙ্গে দেখা করতে মাঝে মধ্যেই ইউরোপেও যেতে হয় আমাকে। আবার মাইকও আমার সঙ্গে সময় কাটাতে ভারতে আসেন। সব মিলিয়ে বেশ ভালো কাটছে আমাদের।

তবে মোনালির এটা প্রথম প্রেম নয়। এর আগে ইন্ডিয়ান আইডল বিজয়ী মিয়াং চ্যাং-এর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। কিন্তু একসময় চ্যাংয়ের সঙ্গে তার সম্পর্ক ভেঙে যায়। এরপর নিজেকে সিঙ্গেল বলেও জানিয়েছিলেন মোনালি।

 

টাইমস/জেকে/জেডটি

Share this news on: