তাহলে কি মেহজাবিন বিবাহিত?

মডেল অভিনেত্রী মেহজাবিন। অভিনয়ে যেমনটা জনপ্রিয়তা পেয়েছেন তিনি, ঠিক একইভাবে নানা গুঞ্জন এখন তাকে ঘিরে। বেশ কিছু দিন ধরেই মিডিয়া মহলে শোনা যাচ্ছে, তার প্রেম ও বিয়ের খবর। নির্মাতা আদনান আল রাজিবের সঙ্গে নাকি বহুদিন ধরে চুটিয়ে প্রেম এরপর নাকি বিয়েও করেছেন মেহজাবিন!

এদিকে, কিছুদিন আগে এই দুজনের বেশ কিছু ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সেই ছবিগুলোকে কেন্দ্র করে প্রেম, বিয়ের খবর আরো জোরদার হয়েছে। তবে এবার এই গুঞ্জনকে আরো এক ধাপ এগিয়ে নিলেন মেহজাবিন!

সম্প্রতি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন এই অভিনেত্রী। সেখানে কাবিন নিয়ে কথা বলেছেন তিনি।

এরপর থেকে যা হওয়ার তাই হলো, তার বিয়ের খবরটি আরো সরগরম হলো সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সমালোচকদের সকলেই এখন বিশ্বাস করে নিয়েছেন, সত্যিই মেহজাবিন এখন বিবাহিত!

অভিনেত্রী তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন, ‘কাবিন হিসেবে আমি তোমাকেই চাই, যদি কখনো বিচ্ছেদের কথা আসে তাহলেও কাবিন হিসেবে যেন আমি তোমাকেই পাই।’

মূলত, কাবিনের বিষয়ে এইভাবে স্ট্যাটাস দেয়ায় মেহজাবিনের প্রতি সমালোচকদের ধারণা, তিনি স্বামীর প্রতি অগাধ ভালোবাসা দেখাতে গিয়েই নাকি এই স্ট্যাটাসটি দিয়েছেন! তাহলে কি সত্যি মেহাজবিন বিয়ে করেছেন?

এমন প্রশ্ন করা হয় মডেল অভিনেত্রী মেহজাবিনকে। তিনি বাংলাদেশ টাইমস’কে বলেন, এইসবের কিছুই হয়নি বরং এসব সমালোচকদের বানানো কথা। তবে ‘কাবিন হিসাবে আমি তোমাকে চাই’ এটা আমার একটি নাটকের সংলাপ।

আসলে প্রতিদিন আমাকে নিত্য নতুন চিত্রনাট্য পড়তে হয়। এগুলোর মধ্যে দু-একটা সংলাপ আমার ভীষণ ভালো লেগে যায়। পরে ভালো লাগা থেকে তা আমি আমার অনুরাগীদের ফেসবুকে শেয়ার করি। এতে সমালোচকরা ভেবে বসেন অনেক কিছুই!

প্রসঙ্গত, মেহজাবিন এখন ব্যস্ত রয়েছেন ঈদের বিভিন্ন নাটকের শুটিং নিয়ে। প্রতিদিন অন্তত একটি নাটকের শুটিং তাকে করতে হচ্ছে। তবে সমালোচকদের উদ্দেশে তার ভাষ্য, বিয়ের আগে সবাইকে জানিয়ে করবো, তাই অযথা এই বিষয় নিয়ে আগে থেকে মাথা ঘামানোর কিছু নেই।

 

টাইমস/জেকে/জেডটি

Share this news on: