সিলেটে স্বামীর কাছ থেকে টাকা আনতে গিয়ে সৎ ছেলের হামলার শিকার

স্বামীর কাছ থেকে ঈদ বাজারের টাকা আনতে গিয়ে সৎ ছেলে ইমন আহমেদের হামলায় গুরুতর আহত হয়েছেন সুমনা বেগম (৩০) নামে এক মা। গুরুতর আহত অবস্থায় ওই নারীকে প্রথমে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

বুধবার রাত সাড়ে ১০ টায় সিলেট নগরের পাঠানটুলা এলাকার সানরাইজ কমিউনিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহভাজন হিসেবে শাহনুর মিয়া নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

আহত সুমনার মেয়ে ফাইজা আক্তারের বরাত দিয়ে পুলিশ জানায়, রমজান মাসের বাজারের টাকা দিতে ওই নারীকে খবর দিয়ে পাঠানটুলা সানরাইজ কমিউনিটি সেন্টারের সামনে আনে তার তৃতীয় স্বামী মুহিবুর রহমান বেলাল। পরে অটোরিকশা থেকে নামতেই সুমনার হাতে টাকা দিয়ে চলে যান বেলাল। এমন সময় বেলালের প্রথম স্ত্রীর ছেলে ইমনসহ কয়েকজন সুমনাকে কুপিয়ে জখম করে। পরে অটোরিকশার চালকসহ স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএমজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, সুমনার শরীরের বিভিন্নস্থানে ধারালো অস্ত্রের আঘাতে তার অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। যে কারণে আশঙ্কাজনক অবস্থায় রাত ১২টার দিকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার ওসি সেলিম মিঞা বলেন, পারিবারিক বিরোধ থেকে এ হামলার ঘটনা ঘটেছে। হামলায় সুমনার হাতের রগ কেটে গেছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: