নিখোঁজ সেই রুয়েট শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

নওগাঁয় নদীতে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষার্থী রিফাত হোসাইনের (২১) ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার বিকেল সোয়া ৩টার দিকে নওগাঁ সরকারি ডিগ্রি কলেজের ডিগ্রির মোড় খেয়া ঘাট থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

রিফাত হোসাইন নওগাঁ শহরের কুমাইগাড়ী মহল্লার দেওয়ানপাড়ার শেরেকুল ইসলামের ছেলে। সে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ত্রিপলী বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র।

এর আগে বৃহস্পতিবার চাচাতো ভাই উল্লাসের সঙ্গে ডিগ্রির মোড় শিশু হাসপাতালের পেছনে দুপুরে ছোট যমুনা নদীতে সাঁতার কাটছিলেন। এক সময় তারা নদীর দক্ষিণ পাশ থেকে সাঁতার কেটে উত্তর পাড়ে যাচ্ছিলেন। সাঁতরে উল্লাস নদী পার হলেও তীর থেকে ৫-৭ ফুট দূরে থাকা অব্স্থায় রিফাত নিস্তেজ হয়ে পানিতে ডুবে যান।

তাকে উদ্ধারে নওগাঁ ফায়ার সার্ভিসের একটি ইউনিট এবং রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবরি দল কাজ করে। সন্ধ্যা ৭টা পর্যন্ত কোনো তার সন্ধান না পেয়ে উদ্ধার কার্যক্রম স্থগিত করা হয়। শুক্রবার সকাল থেকে পুনরায় উদ্ধার অভিযান শুরু হলেও বিকেল সোয়া ৩টার দিকে তার সন্ধান মেলে।

নওগাঁ ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র ম্যানেজার সাবের আলী বলেন, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা পর্যন্ত খুঁজেও কোনো সন্ধান না পেয়ে উদ্ধার কার্যক্রম স্থগিত করা হয়। এরপর শুক্রবার সকাল ৮টা থেকে স্থান পরিবর্তন করে খোঁজা হয়। অবশেষে বিকেল ৩টার দিকে নওগাঁ সরকারি ডিগ্রি কলেজের ডিগ্রির মোড় খেয়া ঘাটের পাশ থেকে ভাসমান মরদেহটি উদ্ধার করা হয়।

আরও পড়ুন...

সাঁতার কাটতে গিয়ে রুয়েট শিক্ষার্থী নিখোঁজ

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ