কার প্রেমে শরীর চর্চায় ব্যস্ত মিষ্টি জান্নাত?

ঢাকাই সিনেমার পরিচিত মুখ মিষ্টি জান্নাত। এই পর্যন্ত বড় পর্দায় চারটি সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। তবে চলচ্চিত্রে তার ক্যারিয়ার শুরু হয় শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে। এরপর কাজ করেছেন আরো বেশ কিছু চলচ্চিত্র।

এদিকে, চলতি বছরের শুরুতেও এই নায়িকার বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় একটি ছবি মুক্তি পেয়েছে। নাম ‘তুই আমার রানি’। এতে তার নায়ক হিসেবে দেখা গেছে অপার বাংলার নায়ক সূর্যকে।

তবে সিনেমাটি করার পর থেকে নিজেকে নিয়ে ব্যস্ত সময় পার করছেন মিষ্টি জান্নাত। জানা গেছে, এরপর থেকে নিজেকে অনেকটা বদলে ফেলেছেন এই নায়িকা। নিয়মিত জিম করে শারীরিক ভাবে নিজেকে ফিট করছেন তিনি।

কিন্তু হুট করে কেন নিজের এই পরিবর্তন আনছেন নায়িকা? যৌথ বাংলার ছবিতে কাজ করে কী দুই বাংলার কারো প্রেমে পড়েছেন মিষ্টি জান্নাত? নাকি অন্য কোন সত্য লুকিয়ে আছে এতে?

বিষয়টি জানতে সোমবার রাতে মিষ্টি জান্নাতের সঙ্গে মুঠোফোনে কথা হয় বাংলাদেশ টাইমস প্রতিনিধির। তিনি বলেন, প্রেমে পড়েছি বলে শরীরের ওজন ঝড়ানোর জন্য উঠে পড়ে লেগেছি। তবে আমার এই প্রেম কোনো মানুষের জন্য নয়, আমি প্রেমে পড়েছি সিনেমার ওপর। মূলত ‘তুই আমার রানি’ করার পর থেকে অপার বাংলার কয়েকটি কাজের অফার পেয়েছি। তবে নিশ্চিত না হওয়া পর্যন্ত এই প্রসঙ্গে বিস্তারিত বলতে চাই না। শুধু এইটুকু বলবো, খুব ভালো কিছু অপেক্ষা করছে আমার জন্য। তাই নিজেকে সুদর্শিনী হিসেবে গড়ার চেষ্টা করছি।

এই জন্য নিয়মিত জিম করে শরীরের ওজন কমাচ্ছি। আমি চাই, কাজ করার আগে যেন আমার শরীরের গড়ন নিয়ে কেউ কথা বলতে না পারে। তাই এক ধরণের আগাম প্রস্তুতি নিচ্ছি।

এই পর্যন্ত মিষ্টি জান্নাতের ‘তুই আমার রানি’ ছাড়াও আরো তিনটি ছবি মুক্তি পেয়েছে। এর মধ্যে তিনি ‘লাভ স্টেশন’ ছবিতে জুটি বেঁধেছিলেন নায়ক বাপ্পীর সঙ্গে। ‘চিনি বিবি’-তে নায়ক জয় চৌধুরীর সঙ্গে আর ‘তুই আমার’-এ নায়ক সাইমন সাদিকের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন।

তবে মাঝে ২০১৫ সালে মিষ্টি ‘আমার প্রেম তুমি’ শিরোনামের আরেকটি ছবির কাজ করেছিলেন। এতে তার বিপরীতে অভিনয় করেন অপার বাংলার জনপ্রিয় নায়ক সোহম। তবে ছবিটি এখনো পর্যন্ত আশার আলো দেখেনি।

 

টাইমস/জেকে/জেডটি

Share this news on: