নরসিংদীতে কলেজছাত্রীকে পুড়িয়ে হত্যাচেষ্টা

ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার রেশ এখনও কাটেনি। এরই মধ্যে নরসিংদীতে এক কলেজছাত্রীর গায়ে কেরোসিন ঢেলে তাকে আগুনে পুড়িয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার রাতে ৯টায় নরসিংদী পৌর এলাকার বীরপুর মহল্লায় এ ঘটনা ঘটে। দগ্ধ ফুলন বর্মণ বীরপুর মহল্লার যুগেন্দ্র বর্মণের মেয়ে।

পুলিশ ও দগ্ধ কলেজ ছাত্রীর পরিবারের সদস্যরা জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে কেক আনতে মামার সঙ্গে দোকানে যায় নরসিংদীর উদয়ন কলেজ থেকে এইচএসসি উত্তীর্ণ ফুলন। মামা কেক কিনে দিয়ে তাকে বাড়ি পাঠিয়ে দেয়।

ফুলন কেক নিয়ে বাড়ির আঙিনায় পৌঁছালে অজ্ঞাত দু’জন তার হাত-মুখ চেপে ধরে পাশের একটি নির্জন স্থানে নিয়ে যায়। পরে ফুলনের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে পালিয়ে যায় তারা।

ফুলনের চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ সুপার মিরাজ উদ্দিন (বিপিএম) ও সদর মডেল থানার ওসি সৈয়দুজ্জামানসহ পুলিশের ঊর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ সুপার মিরাজ উদ্দিন বলেন, ঘটনাস্থল থেকে কেরোসিনের একটি বোতল, ম্যাচ বক্স, ওড়না, চুলসহ বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

ফুলনকে উদ্ধারকারী তপন মল্লিক বলেন, হঠাৎ চিৎকার শুনতে পাই। ঘর থেকে বের হয়ে দেখি একটা মেয়ের শরীরে আগুন জ্বলছে। যন্ত্রণায় মেয়েটি চিৎকার করছে। পাশে অন্যান্য নারীরা দেখছে। পরে একটি ভেজা চট তার শরীরে চাপা দিয়ে আগুন নেভানো হয়।

সঞ্জিত বর্মণ নামে অপর একজন বলেন, আগুনে ফুলনের মাথার বেশিরভাগ চুল পুড়ি গেছে। এবং শরীরের পেছনের দিকে বেশি পুড়েছে।

জানা গেছে, দগ্ধ ফুলনের চাচাতো ভাই সুমনের শ্যালক সজিব ফুলনকে পছন্দ করত। দুই বছর ধরে ফুলনকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু ফুলন এতে রাজি ছিল না। এরই প্রেক্ষিতে এ আগুন দেয়ার ঘটনা ঘটতে পারে।

 

টাইমস/জিএস

Share this news on: