অভিনয়-গানে নতুন এক জয়া

দুই বাংলায় বেশ দাপিয়ে বেড়াচ্ছেন বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসান। সৌন্দর্য ও অভিনয়গুণে এরই মধ্যে কলকাতায়ও সমানভাবে জায়গা করে নিয়েছেন তিনি। এবার সে জনপ্রিয়তাকে আরো পাকাপোক্ত করতে ভিন্ন আঙ্গিকে পাওয়া গেছে তাকে।

কলকাতার নতুন সিনেমা ‘বিনি সুতোয়’। পরিচালক অতনু ঘোষের এই ছবিতে কণ্ঠ দিয়েছেন জয়া। জানা গেছে, সিনেমাটির একটি গান নিজে গেয়েছেন তিনি।

সম্প্রতি ছবিটির লুক সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হয়েছে। আর এটি ফেসবুকে ছেড়েছেন পরিচালক নিজেই। ক্যাপশনে লিখেছেন, ছুটি হলে রোজ ভাসাই জলে কাগজ নৌকাখানি।

পরিচালকের প্রকাশিত ছবিটিতে জয়ার সঙ্গে দেখা গেছে ঋত্বিক চক্রবর্তীকে। এতে জয়াকে দেখা গেছে শাড়ি, চশমা ও টিপে পুরোপুরি বাঙালি চেহারায় প্রায় মেকাপহীন লুকে হাজির হয়েছেন তিনি। আর তার চেহারাটি সকলেই লুপে নিয়েছেন। তার পাশে বসা যুবকটি ছিল ঋত্বিক। তাকেও জয়ার সঙ্গে দারুণ লাগছিল।

এর আগে, কলকাতার পরিচালক অরিন্দম শীল, সৃজিত মুখোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায় এবং শিবপ্রসাদ-নন্দিতার পর অতনু ঘোষের ছবিতেও কাজ করেছেন জয়া। ‘বিনি সুতোয়’ ছবিতে তারা দুজন ছাড়াও অভিনয় করেছেন কৌশিক সেন, চান্দ্রেয়ী ঘোষ, খেয়া চট্টোপাধ্যায় প্রমুখ।

জয়ার আগের ছবিগুলোর মতো এটিও ভিন্নমাত্রা নিয়ে আসবে বলে মনে করছেন নায়িকার কাছের দর্শকরা। তাই এবার সকলেই তার ছবিটির অপেক্ষায় প্রহর গুনছেন।

 

টাইমস/জেকে/জেডটি

Share this news on: