বরিশাল লঞ্চঘাটে আটক ৪ যুবককে ছেড়ে দিয়েছে পুলিশ

বরগুনা শহরের কলেজ রোড এলাকায় স্ত্রীর সামনে প্রকাশ্যে রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে বরিশাল লঞ্চঘাট থেকে আটক চার যুবককে ছেড়ে দেয়া হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বরিশাল লঞ্চঘাট থেকে চার যুবককে আটক করে কোতোয়ালি মডেল থানা-পুলিশ। এরপর রিফাত হত্যায় তাদের সম্পৃক্ততা না পাওয়ায় রাত তিনটার দিকে ছেড়ে দেয়া হয়।

এই চার যুবক এমভি মানামী লঞ্চে করে বরিশাল থেকে ঢাকার উদ্দেশে রওনা হচ্ছিলেন। লঞ্চ ছাড়ার আগেই তাদের আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

‘চার যুবকের বাড়ি বরগুনায়। আটকের পর তাদের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়। রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় তারা সম্পৃক্ত নয়। তারা এই হত্যা মামলার আসামিও নন। তাই তাদের ছেড়ে দেয়া হয়েছে’- বলেন বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম।

এখন পর্যন্ত রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার ১২ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত পাঁচ থেকে ছয়জনকে আসামি করে বরগুনা সদর থানায় হত্যা মামলা দায়ের করেন নিহত রিফাতের বাবা।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা শহরের কলেজ রোডে সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের বড় লবণগোলা গ্রামের দুলাল শরীফের ছেলে রিফাত শরীফকে (২৬) স্ত্রী আয়েশা সিদ্দিকার সামনে কুপিয়ে জখম করে একদল যুবক।

তাকে প্রথমে বরগুনা জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে তার শরীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

 

টাইমস/এসআই

Share this news on: