পুলিশ প্রেমিকের সঙ্গে স্ত্রীকে বিয়ে দিলেন স্বামী

স্থানীয় থানার এক পুলিশ সদস্যের সঙ্গে স্ত্রীর দীর্ঘদিন ধরে চলা পরকীয়ার কথা জানতেন টোটোচালক এক যুবক। পাড়া-প্রতিবেশীরাও জানতেন এ ঘটনা। ওই যুবক বাড়িতে না থাকলে পুলিশকর্মী যে তার স্ত্রীর সঙ্গে দেখা করতেন, তা-ও জানতেন সবাই।

বৃহস্পতিবার ওই পুলিশকর্মী ওই যুবকের বাড়ি গিয়েছিলেন। তা দেখতে পেয়ে পাড়ার লোকজন ওই বাড়ির দরজায় বাইরে থেকে শিকল তুলে দেন। তারপরে খবর দেয়া হয় ওই গৃহবধূর স্বামীকে। তিনি গিয়ে ওই পুলিশকর্মীর সঙ্গে নিজের স্ত্রীর বিয়ে দিয়ে দেন। ওই পুলিশকর্মী তার স্ত্রীকে শাঁখা, সিঁদুর পরিয়ে দেন সকলের সামনে। যদিও এই বিয়ে আইনসম্মত নয়।

আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়, বছর দু’য়েক আগে ফেসবুকের মাধ্যমে পশ্চিমবঙ্গের দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারি থানার ডিটল এলাকার ওই গৃহবধূর সঙ্গে পরিচয় হয় স্থানীয় থানায় কর্মরত ওই পুলিশকর্মীর। ঘনিষ্ঠতা বাড়ে। তারপর ওই পুলিশকর্মী মাঝে মধ্যেই টোটোচালকের অনুপস্থিতিতে তার বাড়িতে যেতেন বলে স্থানীয় সূত্রে দাবি।

বৃহস্পতিবার দুপুরেও টোটোচালক বাড়িতে ছিলেন না। ওই পুলিশকর্মী মোটরবাইক নিয়ে তাদের বাড়ি যান। এলাকার মানুষ তারপরেই বাড়ি ঘিরে ফেলেছেন। তারা টোটোচালক যুবককে খবর দেন। তিনি ফেরার পরে দরজা খোলার পরে ক্ষোভে ফেটে পড়ে জনতা।

সে খবর পেয়ে ঘটনাস্থলে আসে বংশীহারি থানার বিরাট পুলিশ বাহিনী। পুলিশ ওই যুগলকে নিয়ে যেতে চাইলে ক্ষুব্ধ গ্রামবাসীরা পুলিশের গাড়ি আটকে দেয়। এরপরই গৃহবধূর স্বামী নিজে দাঁড়িয়ে থেকে নিজের স্ত্রীর সঙ্গে প্রেমিকের ‘বিয়ে’ দেন। পুলিশের গাড়িতেই ‘বিয়ে’ হয় প্রেমিক যুগলের। প্রথমে রাজি না থাকলেও পরে গৃহবধূকে শাখা সিঁদুর পরিয়ে দেন প্রেমিক পুলিশ। এরপর দু'জনকে থানায় নিয়ে যায় পুলিশ। গৃহবধূর দুই ছেলে রয়েছে।

 

টাইমস/এসআই

 

Share this news on: