আমি কাউকে ফাঁসাইনি, উল্টো ফেঁসেছি: ফারিন

ছোটপর্দার অভিনেত্রী তাসনিয়া ফারিন। বর্তমানে একের পর এক টিভি নাটকে দেখা যাচ্ছে তাকে। এর মধ্যে শুটিংয়ের ব্যস্ততায় শিডিউল ফাঁসানোর অভিযোগও উঠেছে তার বিরুদ্ধে।

গত কয়েকদিন ধরে গণমাধ্যমে খবরের শিরোনাম হয়ে উঠেছেন ফারিন। সে খবরে জানা গেছে, তিনি নাকি সম্প্রতি এক পরিচালকের কাজে শিডিউল নিয়ে তাকে ফাঁসিয়ে দিয়েছেন।

আর এই অভিযোগটি গণমাধ্যমের কানে দিয়েছেন ওই পরিচালক নিজেই।

অভিযোগে বলা হয়, নির্মাতা ইউসুফ চৌধুরী ‘বাটার বন’ শিরোনামের একটি নাটকে কাজ করার জন্য এক মাস আগে থেকে ফারিনের শিডিউল নিয়ে রেখেছিলেন। ১৯ ও ২০ জুলাই তার সঙ্গে কাজ করার কথা হয় ফারিনের।

সে জন্য শুটিং শুরুর প্রায় ১৫ দিন আগে থেকে পরিচালক এই অভিনেত্রীর কাছে নাটকের স্ক্রিপ্টও পাঠিয়ে রেখেছিলেন। কিন্তু শুটিং শুরুর আগের রাতে (২টায়) তিনি কাজটি করবেন না বলে জানিয়ে দেন।

এতে বেশ বিপাকে পড়তে হয় পরিচালককে। এমনকি অন্য আর্টিস্ট ঠিক করে কাজটি তাকে সম্পন্নও করতে হয় অনেকটা অপ্রস্তুত হয়ে।

ফারিন

এদিকে, পরিচালকের অভিযোগের বিষয়ে বাংলাদেশ টাইমস প্রতিনিধির সাথে কথা হয় ফারিনের। তিনি জানালেন পুরো ভিন্ন কথা।

ফারিন বলেন, বিভিন্ন মিডিয়ার কাছে তিনি (নির্মাতা ইউসুফ চৌধুরী) আমার ব্যাপারে যে অভিযোগ এনেছেন, তা পুরোপুরি অবাস্তব। আর পত্র-পত্রিকা ও বিভিন্ন মিডিয়া তার কথা শুনে খবর ছেপেছে। আমার বক্তব্য জানতে চাইনি কেউই!

ওই অভিযোগের ব্যাপারে ফারিন বলেন, শুটিংয়ের এক মাস আগে থেকেই পরিচালক আমার সিডিউল নিয়ে রেখেছিল ঠিকই। কিন্তু নাটকের গল্প শুনে আমি তখনই স্ক্রিপ্ট চেয়েছিলাম।

ওই সময় তিনি আমাকে জানান, স্ক্রিপ্ট এখনো রেডি হয়নি। পরে ১১ জুলাই ও তাকে দ্বিতীয়বারের মত আমি নক করি। তখনও তিনি জানান একই কথা। বলেন, স্ক্রিপ্টের কাজ চলছে, হলে পাঠাবে। পরে অন্য একদিন আমি যখন তৃতীয়বার তার কাছে স্ক্রিপ্ট চাইলাম, তিনি আমাকে এমন একটা স্ক্রিপ্ট পাঠালেন, যা আগের গল্পের (ফোনে বলা গল্প) সঙ্গে কোনো মিল নেই।

এরপর বিষয়টি নিয়ে ওইসময়ই আমি ওনার সঙ্গে কথা বললাম। তখনই বলেছি, গল্পে পরিবর্তন আনা হয়েছে, আমি কাজটি করবো না। কিন্তু শুটিংয়ের দিন থেকে শুনছি, তিনি বিভিন্ন মিডিয়ায় আমার বিরুদ্ধে অভিযোগ করছেন।

সত্যি আমি কাউকে ফাঁসাইনি, উল্টো আমি ফেঁসেছি। কারণ, ওনাকে দেয়া তারিখে আমি বাসায় বসে ছিলাম। হঠাৎ করে কাজটি ছেড়ে দেয়ায় আমাকে অবসর থাকতে হয়।

এরপরেও উনি বলছে, আমি শিডিউল ফাঁসিয়েছি, বুঝলাম না! এই মিথ্যাচারে জন্য সত্যি এবার আমি উনার  বিরুদ্ধে ব্যবস্থা নেব।

সৈয়দ ইকবালের রচনায় এবার ‘বাটার বন’ নাটকটিতে অভিনয় করেছেন মিশু সাব্বির, শাওন, নুসরাত জান্নাত রুহী, ওয়াহিদ ইকবাল মার্শাল, তুরিন ও আজম খান প্রমুখ।

 

টাইমস/জেকে/জেডটি

Share this news on: