ফেনীতে সাবেক উপদেষ্টার গ্রামের বাড়িতে ডাকাতি

ফেনীর সোনাগাজীতে সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা সিএস করিমের বাড়িতে ডাকাতি ঘটনায় তিন জন আহত হয়েছেন। ডাকাত দল স্বর্ণালংকারসহ ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

আহতরা হলেন- ভিপু চৌধুরী, নুর হাসনাত ও মো. ফাহিম। ভিপু চৌধুরী ও নুর হাসনাত সিএস করিমের ভাইয়ের ছেলে। আহত ব্যক্তিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার সদর ইউনিয়নের ছাড়াইতকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে ২৮ থেকে ৩০ জন মুখোশধারী সশস্ত্র ডাকাত সিএস করিমের গ্রামের বাড়িতে হানা দেয়। দরজার তালা ভেঙে ভেতরে ঢুকে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে ফেলে ডাকাতরা।

ডাকাতেরা ৩টি আলমারির তালা ভেঙে ৯ ভরি স্বর্ণালংকার, নগদ ৩ লাখ টাকা, ৫টি মোবাইল ফোন, ২টি চার্জ লাইট ও কাপড় চোপড়সহ ১০ লাখ টাকার মূল্যবান জিনিসপত্র লুটে নিয়ে গেছে বলে দাবি করেন ভিপু চৌধুরী।

তিনি জানান, এ সময় বাধা দিতে গেলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে ও তার ভাই নুর হাসনাতকে গুরুতর আহত করে মালামাল নিয়ে চলে যায়। পরে ডাকাত দল তার চাচাতো ভাই রতন মিয়ার ঘরে ঢুকে আলমারির তালা ভেঙে ৯ ভরি স্বর্ণালংকার, নগদে ২১ হাজার টাকা, ২টি মোবাইল ফোনসহ পাঁচ লাখ টাকার মূল্যবান জিনিসপত্র লুট করে নেয়। এ সময় রতন মিয়ার নাতি মো. ফাহিমের পায়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে তারা।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ ডাকাতদের গ্রেপ্তার ও মালামাল উদ্ধারে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে যাচ্ছে।

 

টাইমস/এসআই

Share this news on: