খুলনায় কর কর্মকর্তার ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

বিয়ের প্রলোভন দেখিয়ে খুলনার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে এলএলবি পড়ুয়া এক ছাত্রীকে (২৩) ধর্ষণ ও প্রতারণার অভিযোগে তার সহপাঠী এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোনাডাঙ্গা মডেল থানা পুলিশ নগরীর বয়রা এলাকা থেকে শিঞ্জন রায় (২৫) নামে ওই তরুণকে বৃহস্পতিবার গভীর রাতে গ্রেপ্তার করে। শিঞ্জন রায় খুলনায় কর বিভাগে কর্মরত ঊর্ধ্বতন এক কর্মকর্তার ছেলে।

এক বছর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক থাকলেও বুধবার শিঞ্জন রায় অন্য মেয়েকে বিয়ে করায় ওই ছাত্রী ধর্ষণ ও প্রতারণার অভিযোগ আনেন। ওই ছাত্রী বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার বাসিন্দা। তিনি খুলনা নগরীর সোনাডাঙ্গা থানা সংলগ্ন এলাকায় ভাড়া বাসায় থেকে পড়াশুনা করেন।

বুধবার শিঞ্জন রায়ের আনুষ্ঠানিকভাবে বিয়ে হয়। শুক্রবার তার বৌভাত অনুষ্ঠানের কথা ছিল।

শুক্রবার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার-ওসিসিতে ডাক্তারি পরীক্ষার জন্য নেয়া হয়েছে ওই ছাত্রীকে। তার পরিবারের সদস্যরা সোনাডাঙ্গা থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।

সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মমতাজুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, গভীর রাত পর্যন্ত উভয়কে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। এ কারণে ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য খুমেক হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

 

টাইমস/এসআই

 

 

 

Share this news on: