৪ দিনের মাথায় জামিন পেলেন রূপার ছেলে

বিজেপির এমপি ও পশ্চিম বাংলার অভিনেত্রী রূপা গাঙ্গুলির ছেলে আকাশ মুখোপাধ্যায়কে মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগে গ্রেপ্তার করেছিল কলকাতা পুলিশ। তবে মাত্র ৪ দিনের মাথায় পুলিশ হেফাজতে থাকার পর জামিন পেলেন তিনি।

এর আগে ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছিল, বৃহস্পতিবার রাতে মাতাল অবস্থায় সাংসদপুত্র চালক সিটে বসে গাড়ি চালাচ্ছিলেন। এই সময় নিয়ন্ত্রণ হারিয়ে নিজের বাড়ির কাছেই একটি দেয়ালে ধাক্কা মারে তার গাড়ি। পরে মদ্যপ অবস্থায় আকাশকে গ্রেপ্তার করে পুলিশ।

আর এনডিটিভি জানিয়েছে, ওইদিন রাতে ২০ বছরের আকাশ গাড়ি ঘোরানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে রয়্যাল ক্যালকাটা গলফ ক্লাব নামের অভিজাত ক্লাবের দেয়ালে। ঘটনাস্থল আকাশের বাড়ির খুব কাছেই হওয়ায় তার বাবা বিষয়টি দেখে ফেলে।

তিনি (আকাশের বাবা) জানান, এই দুর্ঘটনায় গাড়ি ও দেয়াল, দুটোই ক্ষতিগ্রস্ত হয়। দুর্ঘটনার পরে নাকি তিনিই প্রথম গাড়ি থেকে আকাশকে বের হতে সাহায্য করেন।

আকাশের বাবা আরও দাবি করেন, যান্ত্রিক ত্রুটির কারণেই মূলত গাড়িটির ব্রেক ফেল করেছিল। পরে আকাশকে বাড়িতে এসে পুলিশ গ্রেপ্তার করে নিয়ে যায়।

এরপর সোশ্যাল মিডিয়ায় আসেন অভিনেত্রী রূপা। তিনি টুইটে জানান, রূপাই নাকি পুলিশকে ফোন করে ঘটনাস্থলে ডেকে আনেন। এই প্রসঙ্গে অভিনেত্রী লেখেন, আমার ছেলে আমার বাড়ির কাছেই একটি দুর্ঘটনা ঘটিয়েছে। আমি পুলিশকে কল করি সমস্ত আইনি প্রক্রিয়ায় বিষয়টি দেখতে। দয়া করে কোনো রাজনৈতিক আনুকূল্য নয়।

তিনি আরও বলেন, ছেলেকে অনেক ভালোবাসি তার দেখভালও করবো। কিন্তু আইন আইনের পথে চলবে। আমি কোনো ভুল করি না, ভুল সহ্যও করি না। আমি বিক্রি হয়ে যাইনি। 

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: