ময়মনসিংহের সাত ক্লাবে জুয়া, সাড়ে ৯ লাখ টাকা জরিমানা

ময়মনসিংহে তাস দিয়ে জুয়া খেলার অপরাধে সাত ক্লাবকে ৯ লাখ ৬২ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফ সিদ্দিকী।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টা থেকে শুক্রবার দুপুর পৌনে ৩টা পর্যন্ত নগরীর সার্কিট হাউজ সংলগ্ন আবুল মনসুর সড়কের ক্রীড়াপল্লীতে অভিযান চালায় র‌্যাব-১৪। এ অভিযানের নেতৃত্ব দেন র‌্যাব-১৪ এর ব্যাটালিয়ন অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল মোহাম্মদ এফতেখার উদ্দিন।

তিনি জানান, অভিযানে রেনেসাঁ অ্যাথলেটিক ক্লাবের খোকনকে (২৩) এক লাখ ১০ হাজার টাকা, শাপলা ক্লাবের আলমগীরকে (৩৫) এক লাখ টাকা, একই ক্লাবের জামালকে (৩৪) দুই লাখ টাকা, সূর্যমূখী ক্লাবের রফিকুলকে (৪৩) দুই লাখ টাকা, একই ক্লাবের শহিদুলকে (৪৫) দুই লাখ টাকা, বৈকালী ক্লাবের রফিকুলকে (৫৫) ২০ হাজার টাকা, একই ক্লাবের আমিনুলকে (৩৬) ৪০ হাজার টাকা, সিরাজ মেমোরিয়াল ক্লাবের আনোয়ারকে (৪৭) ১২ হাজার টাকা, আল-হেলাল ক্লাবের হাফিজুলকে (৩৫) ৪০ হাজার টাকা ও সাজ্জাতকে (৩৮) ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

ক্লাবগুলোতে থেকে ১৬০ জনকে আটক করে কান ধরে উঠবস করিয়ে ছেড়ে দেয়া হয়। এছাড়া তাদের কাছ থেকে উদ্ধার করা ১৯৭টি মোবাইল ও প্রায় ৫০০ সেট তাস নষ্ট করে দেয়া হয় বলে মোহাম্মদ এফতেখার উদ্দিন জানান।

 

টাইমস/এসআই

Share this news on: