কেন ঢাকায় আসছেন ‘মিস ওয়ার্ল্ড’ বিজয়ী মানুষী চিল্লার?

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালনের জন্য ঢাকায় আসছেন ‘মিস ওয়ার্ল্ড-২০১৭’র বিজয়ী মানুষী চিল্লার।

শনিবার বিএফডিসির ৮ নম্বর ফ্লোরে এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানিয়েছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ এর আয়োজক অমিকন এন্টারটেইনমেন্টের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান।

তিনি বলেন, আয়োজনের গালা ইভেন্টের জন্য মানুষী চিল্লারের সঙ্গে কথা বলেছি। সব ঠিক থাকলে রোববার এ ব্যাপারে ভিডিও বার্তার মাধ্যমে আমরা আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করব বিষয়টি।

তৃতীয়বারের মতো বাংলাদেশে শুরু হতে যাচ্ছে সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড ২০১৯’। প্রতিযোগিতার প্রধান বিচারক হিসেবে থাকছেন চিত্রনায়িকা মৌসুমী, চিত্রনায়ক ফেরদৌস এবং বিউটি এক্সপার্ট ফারনাজ আলম। এই অনুষ্ঠানের মধ্যে দিয়ে প্রথমবারের মতো কোনো রিয়েলিটি শোতে একসঙ্গে বিচারক হিসেবে দেখা যাবে মৌসুমী ও ফেরদৌসকে।

ফাইল

গত বছরের মতো এ বছরও প্রতিযোগিতার ব্রডকাস্ট পার্টনার হিসেবে থাকছে দেশের প্রথম স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা।

অনুষ্ঠানের বিচারকদের সঙ্গে পরিচয় করিয়ে দেয়ার পাশাপাশি আনুষ্ঠানিক ঘোষণা দেয়ার জন্য শুক্রবার বিএফডিসির ৮ নম্বর ফ্লোরে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

প্রায় ত্রিশ হাজরের অধিক প্রতিযোগীকে নিয়ে এ বছর শুরু হতে যাচ্ছে ‘মিস ওয়ার্ল্ড ২০১৯’। এরই মধ্যে প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন করেছেন প্রতিযোগীরা। প্রাথামিক বাছাইকৃত প্রতিযোগীদের নিয়ে আগামী ১৬ সেপ্টেম্বর থেকে শুরু হবে অডিশন কার্যক্রম।

এরপর বিভিন্ন রাউন্ড এবং গ্রুমিং এর মাধ্যমে নির্বাচিত সেরা ১০ জন প্রতিযোগীকে নিয়ে অক্টোবর মাসের দ্বিতীয় সপ্তাহে গ্র্যান্ড ফিনালের আয়োজন করা হবে।

২০ অক্টোবর থেকে এটিএন বাংলায় সম্প্রচার করা হবে ‘মিস ওয়ার্ল্ড ২০১৯’ অনুষ্ঠানটি।

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: