জৈন্তাপুরে হোটেল থেকে ১৫ জুয়াড়ি আটক

সিলেট জৈন্তাপুরে অভিযান চালিয়ে ১৫ জুয়াড়িকে আটক করে পুলিশ।

বুধবার রাতে উপজেলা সদরের বাস স্টেশনের সীমান্ত হোটেল থেকে তাদের আটক করা হয়। 

আটকৃতরা হলেন- নিজপাট ইউপি‘র মোর্গাহাটি গ্রামের মৃত মুছা মিয়ার ছেলে মহসিন (৩০), নিজাপট দর্জিহাটি গ্রামের আব্দুল হকের ছেলে মো. মইনুল (২৪), মজুমদার পাড়া গ্রামের মৃত আব্দুল লতিফ ড্রাইভারের ছেলে সোহেল আহমদ (২৮), রুপচেং মধ্যপাড়া গ্রামের মৃত ইউসুছ আলীর ছেলে হাফিজুল হক (২৮), পানিয়ারাহাটি গ্রামের মো. শফিকুল ইসলামের ছেলে মো. সুমন মিয়া (৩০) জৈন্তাপুর ইউপি‘র বিরাখাই গ্রামের মৃত শহর উল্লার ছেলে কামরুল হাসান (৩৫), বাউরভাগ কান্দি গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে মো. কিবরিয়া (৩৩), একই গ্রামের সাইফুল্লার ছেলে জালাল উদ্দিন হেলাল (২৮), তজমুল আলীর ছেলে মো. আব্দুল্লাহ (২৮), বাউরভাগ মল্লিফৌদ গ্রামের মৃত সামছুল হকের ছেলে বোরহান উদ্দিন (২০), একই গ্রামের মৃত মছক আলীর ছেলে হাবিবুর রহমান (২৮), বিরাখাই গ্রামের আব্দুল লতিফের ছেলে নাছির আহমদ (৩০), মোয়াখাই গ্রামের সুনিল দাশের ছেলে সাধন দাশ (২৮), বিরাইমারা গ্রামের বজলু মিয়ার ছেলে ইছাক মিয়া (৩২) এবং গোয়াইনঘাট উপজেলার সাবেক আলীরগাঁও ইউনিয়নের পাঁচপাড়া গ্রামের মৃত নজুব আলীর ছেলে মো. মুছা মিয়া (৪০)।

জৈন্তাপুর মডেল থানার ওসি শ্যামল বণিক জানান, ওই হোটেলের দ্বিতীয় তলা থেকে ১৫ জুয়াড়িকে আটক করা হয়েছে। তাদেরকে জুয়া আইনে মামলা দায়েরপূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে।

অভিযান অব্যাহত থাকবে জানিয়ে ওসি বলেন, আমি এ থানায় আসার পর জুয়া, তীর খেলা ও মাদক মুক্ত করা ঘোষণা দিয়েছি এবং প্রতিটি বাজার এলাকায় মাইকিং করে এসব জুয়া, তীর খেলা ও মাদকের ব্যবসা বন্ধ করার জন্য সাবধান করে দিয়েছি।

 

টাইমস/এইচইউ

Share this news on: