দেড় হাজার ফেনসিডিলসহ গাজীপুরে আটক ২

দেড় হাজারের বেশি ফেনসিডিলের বোতল, মোবাইল ফোন এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাকসহ গাজীপুরে আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের দুইজনকে আটক করেছে র‌্যাব।

রোববার র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল মো. সারওয়ার বিন কাশেম এ তথ্য জানিয়েছেন।

আটককৃতরা হলো- দিনাজপুর জেলার বিরামপুর থানার মির্জাপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে বিল্লাল হোসেন (৩৮) ও একই গ্রামের শফিরুদ্দিনের ছেলে মানিক রতন (২৯)। এদের মধ্যে বিল্লাল ট্রাক চালক এবং রতন ওই ট্রাকের হেলপার।

র‌্যাব-১ এর ওই কর্মকর্তা জানান, দিনাজপুর জেলার বিরামপুর সীমান্তবর্তী এলাকা দিয়ে ভারত হতে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে ফেনসিডিলের একটি বড় চালান এনে একটি সংঘবদ্ধ মাদক চোরাচালানকারী চক্রের সক্রিয় সদস্যরা গাজীপুর হয়ে রাজধানী ঢাকার দিকে যাচ্ছে। এমন  সংবাদ পেয়ে শনিবার সকালে উত্তরা র‌্যাব-১’র একটি দল ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর শহরের বোর্ডবাজার এলাকার হাজী আবেদ আলী মার্কেটের সামনে চেকপোস্ট বসায়। র‌্যাব সদস্যরা একটি ট্রাকের গতিরোধ করে আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের সদস্য ট্রাক চালক বিল্লাল ও তার হেলপার রতনকে আটক করে। র‌্যাব সদস্যরা ওই ট্রাক হতে এক হাজার ৫৩৩ বোতল ফেনসিডিল ও ৩টি মোবাইল জব্দ করে। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ওই ট্রাকটিও জব্দ করে।

 

টাইমস/এসআই

Share this news on: