চট্টগ্রামে সাক্ষ্য দেয়ায় ছুরিকাঘাত, যুবক গ্রেপ্তার

চট্টগ্রামে আদালতে সাক্ষ্য দেওয়ায় এক যুবককে প্রকাশ্যে ছুরিকাঘাতের ঘটনায় মো. মামুন (৩৭) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলার রাতে নগরীর বাকলিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে নগরীর রাজাখালী ফায়ার সার্ভিস সংলগ্ন বাচ্চুর বাপের বাড়ি এলাকার বাসিন্দা

বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দিন জানান, গত ২২ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজাখালী এলাকায় জিয়াউল হক জিয়া নামের এক যুবককে প্রকাশ্যে ছুরিকাঘাত করেছিলেন মামুন, তার ভাই সোহেল, রুবেলসহ আরও কয়েকজন। কয়েক মাস আগে এক যুবককে ছুরিকাঘাতের ঘটনায় তিনজনের আদালতে সাক্ষ্য দেওয়ায় জিয়াকে ছুরি মারা হয়েছিল বলে অভিযোগ তার পরিবারের।

ওসি বলেন, ২২ সেপ্টেম্বর রাজাখালী এলাকায় জিয়াকে মামুনরা তিন ভাইসহ সহযোগীরা মিলে ছুরিকাঘাত করার ঘটনাটি সিসি ক্যামেরায় ধরা পড়ে। হামলার পর জিয়ার অবস্থা আশঙ্কাজনক ছিল। স্থানীয় লোকজন ও পুলিশ উদ্ধার করে তাদের হাসপাতালে নিয়ে যায়। সেখানে পুলিশ সদস্যরা তাকে রক্ত দিয়ে জীবন বাঁচায়।

মামুনকে গ্রেপ্তার করে তার কাছ থেকে একটি দেশীয় তৈরি এলজি, তিন রাউন্ড গুলি ও একটি কিরিচ উদ্ধার করা হয়। মামুনের বিরুদ্ধে বিভিন্ন আইনে ১০টি মামলা আছে। তার অপর দুই ভাইয়ের বিরুদ্ধেও কয়েকটি করে মামলা আছে বাকলিয়া থানায়। এলাকায় চাঁদাবাজি, জায়গা দখলসহ বিভিন্ন ধরনের অপরাধে জড়িত তারা, জানান ওসি।

 

টাইমস/এইচইউ

Share this news on: