আড়াইহাজারে ধর্ষণ থেকে বাঁচতে দেবরের পুরুষাঙ্গ কাটলেন ভাবী

ছয় বছর যাবত দুবাই থাকেন জনৈক ব্যক্তি। তার দুই সন্তানসহ স্ত্রী বাড়িতেই থাকেন। স্বামী বিদেশ থাকায় দীর্ঘ দিন যাবত প্রবাসীর স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপনের চেষ্টা করে আসছিলেন দেবর মনির (৩০)। কিন্তু বারবার চেষ্টা করেও তিনি ব্যর্থ হন।

শনিবার রাতে ওই প্রবাসীর স্ত্রীকে ঘুমন্ত অবস্থায় ধর্ষণের চেষ্টা করে দেবর মনির। এ সময় ওই প্রবাসীর স্ত্রী আগে থেকে প্রস্তুত রাখা ধারালো ব্লেড দিয়ে মনিরের পুরুষাঙ্গ কেটে দেয়।

ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার উচিৎপুরা ইউনিয়নের জাঙ্গালিয়া বুরুমদীপাড়া গ্রামে। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বাড়ির লোকজন ঘটনাটি জানতে পেরে মুমূর্ষু অবস্থায় মনিরকে প্রথমে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে আনে এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে।

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের জরুরি বিভাগের চিকিৎসক ডা: মনিরুজ্জামান জানান, লিঙ্গটি দেড় থেকে দুই সেন্টিমিটার পরিমাণ কাটা গেছে এবং প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাকে হাসপাতালে নিয়ে আসলে অবস্থা অবনতি হওয়া তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ
দেয়া হয়।

ভুক্তভোগী ওই নারী জানান, আমার দেবর আমাকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছে। আমি বাধ্য হয়ে এই কাজ করেছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য মো. আলমগীর হোসেন জানান, আমরা এলাকাবাসী সম্ভাব্য কোনো অঘটনের আশঙ্কায় ওই নারীকে নজরদারিতে রেখেছি।

তবে এ ব্যাপারে কোন অভিযোগ পাননি বলে জানিয়েছেন আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম।

 

টাইমস/এইচইউ

Share this news on: