পৌনে তিন কোটি রুপি কোথায় পেলেন মিমি?  

 

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। রূপালি পর্দা থেকে তিনি নেমেছেন রাজনীতির মাঠে। লোকসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূলের হয়ে লড়েছেনও তিনি। অবশেষে রাজনীতির মাঠে বিজয় ছিনিয়ে এনেছেন এই নায়িকা।

তবে ভোটে জেতার আগে প্রচারণায় বেশ কয়েকবার বিতর্কের মুখোমুখি হয়েছেন মিমি চক্রবর্তী। তবে সব কিছুকে পেছনে ফেলে বিজয়ী হয়েছেন এই নায়িকা।

এদিকে, জয়ী হওয়ার পর যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থীর সম্পত্তির হিসাব-নিকাশ নিয়ে মেতে উঠেছেন তার ভক্তরা। রাজনীতির মাঠে এটা বেশ চর্চিত একটি বিষয়। নির্বাচনের মনোনয়নপত্রে জানা যায়, মিমি চক্রবর্তীর মোট সম্পত্তির পরিমাণ প্রায় পৌনে তিন কোটি রুপি। এমনটাই দাবি করেছেন তিনি নিজেই।

তার এমন হিসাব প্রদানের পর থেকে আবারো তোপের মুখে পড়তে হয়েছে নায়িকা মিমি চক্রবর্তীকে। অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশ্ন তুলেছেন, সবে সাংসদ হয়েছেন মিমি, এর মধ্যে পৌনে তিন কোটি রুপি কোথায় পেলেন তিনি? আবার অনেকই এর চেয়ে বাজে সমালোচনাও করেছেন।

এদিকে, সেই মনোনয়নপত্রে মিমি আরো উল্লেখ করেছেন, তার স্থাবর সম্পত্তির ১ কোটি ২৪ লক্ষ টাকা। এছাড়াও তার ১ কোটি ১৯ লক্ষ টাকা দামের একটি ফ্ল্যাট রয়েছে। পাশাপাশি ১৯ লাখ টাকার গাড়ির ঋণও রয়েছে নিজের নামে। তবে স্থাবর সম্পত্তির মধ্যে তার হাতে বর্তমানে আছে ২৫ হাজার টাকা ও ব্যাঙ্কে আছে ৭১ লাখ ৯০ হাজার টাকা। আর বিভিন্ন ফান্ডে প্রায় ৫০ হাজার টাকার বিনিয়োগ করেছেন মিমি।

মিমি মনোনয়নপত্রে আরো উল্লেখ করেছেন, তার কাছে সোনা আছে ২৭১ গ্রামের মত। ২০১৭-১৮  সালে তার রোজগার ছিল ১৫ লাখ ৩৯ হাজার টাকা। এছাড়াও মিমি জানান তার নামে কোনো মামলা নেই। এমনকি তিনি কখনো কোনো মামলায় দোষী সাব্যস্ত হননি।

 

টাইমস/জেকে/জেডটি

Share this news on: