গাজীপুরে কাদায় আটকে গেল গরুসহ ট্রাক, ফেলে পালালো চোর দল

ভোররাতে তিন কৃষকের পাঁচটি গরু ট্রাকে তুলে নিয়ে পালাচ্ছিল চোরের দল। কিন্তু পালানোর সময় কাঁচা রাস্তার কাদায় আটকে যায় গরুসহ ট্রাক। পরে ট্রাকটি উঠাতে ব্যর্থ হয়ে চোরের দল গরুসহ ট্রাক ফেলেই পালিয়ে যায়।

বুধবার ভোররাতে গাজীপুরের শ্রীপুরের তেলিহাটি ইউনিয়নে এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট ইউপি সদস্য হাসান হাফিজুর রহমান দিপক।

তিনি জানান, মাঝ রাতে কালমেঘা চালা গ্রামের আব্দুল আজিজের ছেলে ইউসুফ, মতিউর ও মোস্তফার পাঁচটি গরু ট্রাকে তুলে পালিয়ে যায় চোরের দল। কিন্তু ভোর সাড়ে তিনটার দিকে পার্শ্ববর্তী গোদারচালা পূর্ব পাড়া জমির আলীর বাড়ির পাশে গরুসহ ট্রাকটি কাদাযুক্ত কাঁচা সড়কে আটকে যায়। এ সময় চোরের দল ট্রাক থেকে গরু নামিয়ে ট্রাকটি ওঠানোর চেষ্টা করে ব্যর্থ হয়। পরে তারা ট্রাক উঠাতে ব্যর্থ হলে ও স্থানীয়রা টের পাওয়ায় গরু ও ট্রাক ফেলে পালিয়ে যায়। পরে পাশের ঈদগাহ মাঠ থেকে একটি ও বাগান থেকে চারটি গরু উদ্ধার করে স্থানীয়রা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীপুর থানার এসআই আশিষ কুমার দাস বলেন, পুলিশ যাওয়ার আগেই ঘটনাস্থল থেকে কৃষকরা গরুগুলো নিয়ে গেছেন। ঘটনাস্থল থেকে ট্রাকটি উদ্ধারের চেষ্টা করা হলেও তা ফেঁসে যাওয়ায় উদ্ধার করা সম্ভব হয়নি।

 

টাইমস/এইচইউ

Share this news on: