সিলেটে বিমান কার্যালয়ের সামনে অবস্থান ধর্মঘট

সিলেটের বিমানবন্দরে যাত্রী হয়রানি ও বিমানে আসন সঙ্কট নিরসনসহ ৬ দফা দাবিতে রাষ্ট্রায়ত্ত সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সিলেট কার্যালয়ের সামনে মানববন্ধন, কর্মবিরতি এবং অবস্থান ধর্মঘট কর্মসূচি পালন করা হয়েছে।

সোমবার সকালে সিলেটের চৌকিদেখী এলাকায় অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশের (আটাব) সিলেট অঞ্চল শাখার উদ্যোগে ওই কর্মসূচি পালন করা হয়।

ছয়দফা দাবির মধ্যে অন্যতম হলো- বিমানবন্দরে যাত্রীদের হয়রানি বন্ধ, বিমানবন্দরের রানওয়ে প্রশস্ত করে সিলেট থেকে আন্তর্জাতিক গন্তব্যের সংখ্যা বাড়ানো, সিলেট-জেদ্দা-সিলেট রুটে সরাসরি ফ্লাইট অথবা সাধারণ ভাড়ায় আসন সংরক্ষণ।

অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশের (আটাব) সিলেট অঞ্চল শাখার সাধারণ সম্পাদক জিয়াউর রহমান খান রেজওয়ান জানান, সিলেট থেকে যেসব যাত্রীরা বিমান পথে ভ্রমণ করে তারা অত্যন্ত সম্মানিত হওয়া সত্যেও তাদের প্রতি জাতীয় সংস্থাটি অবহেলা এবং তাদের যাত্রী হিসেবে নানা সুবিধা থেকে বঞ্চিত করা হচ্ছে। তাই আমরা ৬ দফা দাবি জানিয়েছি কিন্তু তারা এই বিষয়ে কোনো কর্ণপাত করছে না। আমাদের দাবিগুলোকে উপেক্ষিত করছেন এবং এড়িয়ে যাচ্ছেন।

এর আগে ১০ মার্চ সংগঠনটির পক্ষ থেকে বিমান কর্মকর্তাদের কাছে তাদের দাবি জানিয়ে ১০ দিনের আল্টিমেটাম দিয়ে একটি স্মারকলিপি দেওয়া হয়।

 

 

টাইমস/এসআর/এইচইউ/এসআই

Share this news on: