মাত্র ২ মিনিটে অফিসেই প্রাণ হারালেন ব্যাংক কর্মকর্তা (ভিডিও)

ঘটনাস্থল ঢাকার উত্তরায় প্রাইম ব্যাংকের কার্যালয়। প্রতিদিনকার মত অফিসের নিজ ডেস্কে কাজ করছিলেন ব্যাংকটির সিনিয়র এক্সিকিউটিভ অফিসার গহর জাহান।

সোমবার ১২টা ৩৩ মিনিট। একজন নারী গ্রাহক আসেন গহর জাহানের ডেস্কে।  ওই নারী গ্রাহক তার ব্যাগ থেকে একটি রসিদ গহর জাহানের দিকে বাড়িয়ে দেন। গ্রাহকের রসিদ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন তিনি। ৩৪ সেকেন্ড পর তিনি অস্বস্তি বোধ করতে থাকেন। কপালে প্রথম বারের মত দুই হাত দেন। এ সময় একাধিকবার গালে, নাকে-মুখে, চোখে হাত দিতে দেখা যায় তাকে। অস্বস্তির মাত্রা তীব্রতর হতে থাকে তার। বার বার কপালে হাত দিচ্ছিলেন। কিন্তু সামনে থাকা ওই নারী গ্রাহক গহর জাহানের অসুস্থতার বিষয়টি একদমই খেয়াল করছিলেন না। এরমধ্যে পাশে রাখা গ্লাস থেকে তিনবার পানি পান করেন তিনি।

ঠিক ১২টা ৩৫ মিনিটে আরেকবার পানি পানের সময় তার মাথা সামনে ঝুঁকে আসে। এ সময় টেবিলে মাথা রেখে নুইয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে সামনে বসা নারী তার মাথায় হাত দিয়ে ডাকতে থাকেন। তখন তার কাছে এসে সহকর্মীরা জড়ো হন।

তাকে সোজা করে চেয়ারে বসানোর চেষ্টা করেন একজন। কিন্তু চেয়ার থেকে নিচে পড়ে যান গহর জাহান। অন্যান্য সহকর্মীরা ছুটে এসে তাকে টেনে তোলার চেষ্টা করেন। পুরো অফিসে একটা হৃদয়বিদারক পরিস্থিতির সৃষ্টি হয়। ব্যাংকের সবাই এসে জমায়েত হয়। সহকর্মীরা প্রাণপণে চেষ্টা করতে থাকতে থাকেন গহর জাহানকে সুস্থ করে তোলার। ১২টা ৪৭ মিনিটের দিকে তাকে নিয়ে হাসপাতালের উদ্দেশে রওনা দেন সহকর্মীরা।

গহর জাহানের বড় ভাই মারুফ নেওয়াজ বলেন, হৃদরোগে আক্রান্ত হওয়ার পর সহকর্মীরা তাকে হাসপাতালে নিয়ে যায়। তবে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

ব্যাংকের সিসি ক্যামেরায় গহর জাহানের অসুস্থ হয়ে পড়ার ঘটনাটি ধরা পড়ে। পরে তা ফেসবুকে ছড়িয়ে পড়ে।

গহর জাহানের বয়স হয়েছিল ৪৩ বছর। তাদের গ্রামের বাড়ি রাজশাহী শহরের মহিষবাথান এলাকায়। রাজশাহী বিশ্ববিদ্যালয়ে উদ্ভিদ বিজ্ঞানে লেখাপড়া করে ২০০১ সালে চাকরিতে যোগ দেন তিনি। অবিবাহিত গহর জাহান বড় ভাই মারুফের উত্তরার বাসায় থাকতেন।

‘আমরা শোকাহত, আমরা স্তব্ধ। হাতের ওপর আমার বোন মারা গেলে কী বলব?’- বলেন ব্যাংকটির ওই শাখার ব্যবস্থাপক শারমিন আক্তার।

সোমবারই গহর জাহানের মরদেহ নিয়ে যাওয়া হয় রাজশাহীতে গ্রামের বাড়িতে। সেখানেই স্থানীয় একটি কবরস্থানে তাকে দাফন করা হয়েছে বলে জানান তিনি।

 

টাইমস/এসআই

Share this news on: