রাজশাহীতে যুবলীগ নেতা খুনের ঘটনায় মামলা, গ্রেপ্তার ৭

রাজশাহীতে আওয়ামী লীগ ও সৈনিক লীগের মধ্যে সংঘর্ষে যুবলীগ কর্মী সানোয়ার হোসেন রাসেলের মৃত্যুর ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ৭ জনকে গ্রেপ্তার করেছে।

বুধবার রাতে নিহতের বড়ভাই বাদী হয়ে মহানগরীর চন্দ্রিমা থানায় এই মামলাটি দায়ের করেছেন। মামলায় ১৭ জনের নাম উল্লেখ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস মামলার তথ্য নিশ্চিত করেন।

গোলাম রুহুল কুদ্দুস বলেন, নিহতের বড় ভাই মনোয়ার হোসেন রনি বাদী হয়ে এ হত্যা মামলাটি দায়ের করেছেন। মামলাটি তদন্তের জন্য চন্দ্রিমা থানার পুলিশ পরিদর্শক তদন্ত শরিফুল ইসলামকে দায়িত্ব দেওয়া হয়েছে।

তিনি আরও জানান, ঘটনার পর বুধবার রাতভর অভিযান চালিয়ে ৭ জনকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে এই হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হবে। এছাড়া এই ঘটনার মূল আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এদিকে, রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ওসি শেখ মো. গোলাম মোস্তফা বলেন, রাতে আটকের পর সাতজনকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে তাদের আরও জিজ্ঞাসাবাদের প্রয়োজন রয়েছে। তাই এই হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের বিরুদ্ধে ৭ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে দুপুরের মধ্যেই আদালতে পাঠানো হবে।

এর আগে বুধবার দুপুরে রেল ভবনের টেন্ডার নিয়ন্ত্রণ নিয়ে আওয়ামী লীগ এবং সৈনিক লীগের সংঘর্ষ হয়। এতে সানোয়ার হোসেন রাসেলসহ বেশ কয়েকজন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠান। সেখানে সন্ধ্যায় রাসেল মারা যান।

রেলের টেন্ডার নিয়ে রাজশাহীতে যুবলীগ নেতা খুন

 

টাইমস/এইচইউ

Share this news on: