নোয়াখালীতে কাশি-জ্বরে যুবকের মৃত্যু

নোয়াখালীর প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনী বাজারে সর্দি-কাশি ও জ্বর আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে নোয়াখালী জেনারেল হাসপাতালে আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

২৩ বছর বয়সী ওই যুবক বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারের পাবলিক হলের পাশে আজিজিয়া প্লাজার চতুর্থ তলায় থাকতেন। খবর পেয়ে রাতেই পুরো ভবনটি ঘিরে রাখে আইনশৃঙ্খলা বাহিনী। তার বাড়ি সদর উপজেলার একটি গ্রামে হলেও তিনি এই ভবনে ভাড়ায় থাকতেন।

বেগমগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহবুবুল আলম জানান, আনুমানিক ২৩ বছর বয়সী ওই যুবক চৌমুহনীতে এক দন্ত চিকিৎসকের চেম্বারে সহকারী হিসেবে কাজ করতেন। গত এক সপ্তাহ ধরে তিনি জ্বরে ভুগছিলেন। দুই দিন থেকে এক মেডিসিন বিশেষজ্ঞের ব্যবস্থাপত্র অনুযায়ী বাসায় তার চিকিৎসা চলছিল। বৃহস্পতিবার রাতে তার বমির সঙ্গে রক্ত বের হয়। এরপর স্বজনরা তাকে অ্যাম্বুলেন্সে জেলা সদরে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, হাসপাতালে এক যুবককে আনার পর জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সম্ভবত ওই যুবক হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

জেলা সিভিল সার্জন ডা. মোমিনুর রহমান জানান, বিষয়টি আইইডিসিআরকে জানানো হয়েছে। মরদেহের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। ভবনটি পুলিশ ঘিরে রেখেছে পুলিশ।

 

টাইমস/এইচইউ

Share this news on: