বাবার লাশ দাফন করে পরীক্ষা দিয়েও সব বিষয়ে এ প্লাস!

বাবার লাশ দাফন করে পরীক্ষায় দিয়েও এসএসসি পরীক্ষায় সব বিষয়ে এ প্লাস পেয়েছে আমিরুল ইসলাম। ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সলিমগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে তিনি পরীক্ষা দিয়েছেন। বিজ্ঞান বিভাগ থেকে সে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে।

জানা যায়, নবীনগর উপজেলার বড়িকান্দি ইউনিয়নের মুক্তারামপুর গ্রামের খোরশেদ আলম গত ২ ফেব্রুয়ারি মারা যান। সলিমগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে ছেলের এসএসসির পরীক্ষার সিট দেখতে গিয়ে স্কুলের তোরণ ভেঙ্গে মাথায় আঘাত লেগে ঘটনা স্থলেই মারা যান তিনি। পরদিন সকালে ছেলে আমিরুল তার বাবা খোরশেদ মিয়ার লাশ দাফন করে পরীক্ষায় অংশ নেয়। সেই আমিরুল বাবার মৃত্যুর শোক নিয়ে পরীক্ষা দিয়েও বিজ্ঞান বিভাগ থেকে ১১৫০ নম্বর পেয়ে গোল্ডেন জিপিএ -৫ পেয়ে সবার নজর কেড়েছেন।

সলিমগঞ্জ এআরএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহাম্মদ আলী বলেন, আমার ২৫ বছরের শিক্ষকতা জীবনে এতো আনন্দ পাইনি। আমিরুলের রেজাল্ট দেখে যতটুকু আনন্দ পেয়েছি। আমার নিজের সন্তানও এই স্কুল থেকে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে। আমি আনন্দিত হয়েছি আমিরুলের রেজাল্টে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোকাররম হোসেন বলেন, আমিরুলের এই রেজাল্টে আমাদের শিক্ষক সমাজ খুবই আনন্দিত। তার সুন্দর ও কল্যাণময় জীবন কামনা করছি।

 

টাইমস/জেকে

Share this news on: