চট্টগ্রামে বিএনপি নেতার বাসায় অসামাজিক কার্যকলাপ, গ্রেপ্তার ৬

চট্টগ্রামের ডবলমুরিং থানা এলাকার একটি আবাসিক ভবন থেকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ৬ নারী-পুরুষকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে ডবলমুরিং থানার আজু শাহ মাজারের পাশে চারতলা ভবনের একটি ফ্ল্যাট থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ছয়জন হলেন- আক্তার হোসেন (৪৩), আবুল হোসেন (৬৩), মো. রাজু (২০), নাসরিন আক্তার (২৪), মিম চাকমা (২২) ও মুক্তা (২৮)।

পুলিশ জানিয়েছে, ওই বাড়ির মালিক স্থানীয় বিএনপি নেতা জিয়াউর রহমান জিয়া। তিনি নগরের ২৮ নম্বর পাঠানতলী ওয়ার্ডের বিএনপির সাধারণ সম্পাদক।

ডবলমুরিং থানার এসআই নুরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি ফ্ল্যাট বাসায় অসামাজিক কার্যকলাপের দায়ে ছয় নারী-পুরুষকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার তাদেরকে আদালতে চালান দেওয়া হয়েছে। ওই বাড়ির মালিক জিয়াউর রহমান স্থানীয় বিএনপির নেতা।

তবে বাড়ির মালিক জিয়াউর রহমান মুঠোফোনে পুলিশকে জানিয়েছেন, ওই বাসাটি তারা জনৈক ব্যক্তিকে ভাড়া দিয়েছেন। তবে এ ঘটনায় তিনি কিছু জানেন না।

ডবলমুরিং থানার ওসি এ কে এম মহিউদ্দিন বলেন, এ ঘটনায় ওই বিএনপি নেতার ভূমিকা কী তা জানার চেষ্টা করা হচ্ছে। একই সঙ্গে তার অবস্থান জানার চেষ্টা করছে পুলিশ।

 

টাইমস/এইচইউ

Share this news on: