আইপিএলে দল পেলেন মোস্তাফিজ

চলমান আইপিএল নিলামে দল পেয়েছেন বাংলাদেশের মোস্তাফিজুর রহমান। ২ কোটি রুপিতে চেন্নাই সুপার কিংস বাঁহাতি এই পেসারকে দলে নিয়েছে। দিনের শেষ সেট এক্সিলারেটেড রাউন্ড থেকে দল পেয়েছেন তিনি। বাংলাদেশি এই পেসারের ভিত্তি মূল্য ছিল ২ কোটি টাকা। ফিজকে পেতে নিলামের শুরুতেই বিট করে চেন্নাই। বাকি দলগুলো আগ্রহ না দেখানোয় ভিত্তিমূল্যেই মোস্তাফিজকে পেয়ে যায় মহেন্দ্র সিং ধোনির দল।

এবারই প্রথম চেন্নাইয়ের জার্সিতে দেখা যাবে মোস্তাফিজকে। গতবার দিল্লি ক্যাপিটালসে ছিলেন তিনি। ২০২২ সালে তাকে নিলামে কেনার পর ২০২৩ আসরেও ধরে রেখেছিল দলটি।

আইপিএলে ইতোমধ্যেই বেশ কয়েকটি দলে খেলার অভিজ্ঞতা রয়েছে ফিজের। ২০১৬ সালে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে মাঠে নামেন তিনি। ওই দলে দুই মৌসুম কাটানোর পর ২০১৮ সালে মুম্বাই ইন্ডিয়ান্সে যোগ দেন টাইগার পেসার।এরপর ২০২১ মৌসুমে খেলেছেন রাজস্থান রয়্যালসে। পরের মৌসুমে দল বদলে যোগ দেন দিল্লি ক্যাপিটালসে।

উল্লেখ্য, এবারের আইপিএলের প্লেয়ার্স ড্রাফটে ছিলেন বাংলাদেশের তিন পেসার। তাদের মধ্যে শরিফুল ইসলাম ও তাসকিন আহমেদকে বিসিবি ছাড়পত্র দেয়নি। মোস্তাফিজকে শর্ত সাপেক্ষে দেওয়া হয়েছে আইপিএলে খেলার ছাড়পত্র। জাতীয় দলে ডাক পাওয়া সাপেক্ষে ১১ মের পরে ফিরে আসতে হবে তাকে।

Share this news on: