অপু, বুবলিকে বাদ দিয়ে কবে কখন তৃতীয় বিয়ে করছেন শাকিব খান ?

বহু তরুনীর মন ভেঙ্গে আবারও বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। কপাল পুড়তে যাচ্ছে অপু বিশ্বাস আর বুবলির। খান সাহেব তার বাসায় অপু- বুবলি দুজনেই ঢোকার ব্যাপারে দিয়েছেন নিষেধাজ্ঞা। কিন্ত নতুন করে কার প্রেমে দেওয়ানা হলেন শাকিব? কাকে বিয়ে করতে যাচ্ছেন মেগাস্টার? কবে, কোথায় হবে সেই বিয়ে? কেনই বা অপু, বুবলির ঘাট থেকে ভালোবাসার সাম্পান অন্য ঘাটে ভিড়াচ্ছেন কিং খান ? শাকিবের হবু স্ত্রীই বা কি করেন এমন প্রশ্ন এখন ঢালিউড পাড়ায়। 

ন্যাড়া নাকি বেল তলায় এক বার যায়। শাকিব গেছেন দুইবার। নিজের পছন্দে করেছেন অপু, বুবলির সঙ্গে সংসার । তবে দেশের গণমাধ্যমে জোর গুঞ্জন ঢাকার পার্শ্ববর্তী জেলার একটি মেয়েকে নাকি শাকিবের বৌ হিসেবে বেশ মনে ধরেছে শাকিবের পরিবারের সদস্যদেরও। এখানেই নাকি ৩য় বারের মত গাটছড়া বাধতে পারেন শাকিব। হবু স্ত্রী নাকি যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফিরেছেন। আগের দুই বিয়ের অভিজ্ঞতা যেহেতু ভালো নয়, এবার তাই পুরো ব্যাপারটা দেখভাল করছে স্বয়ং শাকিবের পরিবারের সদস্যরা। 

নিজে রুপালি পর্দার তারকা হলেও, শাকিবের ডাক্তার মেয়ে পছন্দ। কয়েক বছর আগে ডাক্তার মেয়ে বউ হিসেবে পছন্দের কথা গণমাধ্যমে জানান শাকিব।সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষের দিকেই বাজবে শাকিবের বিয়ের সানাই। শাকিবের বিয়ের খবরে শোরগোল পড়েছে সিনে পাড়ায়। নেটিজেনদের প্রশ্ন এবার কি হবে অপু- বুবলির?

তারকাদের বিয়ে নিয়ে ভক্তদের সব সময়েই থাকে বাড়তি আগ্রহ। বিয়ের ব্যাপারটা স্মরনীয় করে রাখতে অনেকেই করে থাকেন নানা আয়োজন। তা কিং খানের বিয়েটা কোথায় হতে পারে? শাকিবের এই বিষয়েও নাকি চিন্তা করেছে তার পরিবারের সদস্যরা।

মিডিয়ায় জোর গুঞ্জন পার্শ্ববর্তী কোনো দেশের সুন্দর কোনো লোকেশনে বা সুন্দর কোনো দ্বীপে শাকিব খানের বিয়ে অনুষ্ঠানের প্রাথমিক পরিকল্পনা করেছে তার পরিবার।
কিন্ত যে অপু এবং বুবলিকে ভালোবেসে প্রেমের সাম্পান বেয়েছেন শাকিব, হয়েছেন দুই বাচ্চার বাবা, হঠাৎ করে সেই অপু - বুবলিতে কেন অরুচি ধরল শাকিবের?

অপু বুবলি দুই জনেই এখন শাকিবের কাছে অতীত অধ্যায় ।বছর দেড়েক আগে গণমাধ্যমে এমন মন্তব্য করেন শাকিব ।তবু বিভিন্ন সময়ে অপু - বুবলি দুজনই মিডিয়াতে শাকিবের নাম ব্যবহার করে খবরের শিরোনাম হন। প্রায়েই দুই সতীনের দ্বন্দ্ব হাস্যরসের জন্ম দেয়৷ এসব ঘটনায় বিরক্ত শাকিব, সেই সাথে বিরক্ত তাঁর পরিবারের সদস্যরাও।

আর বুবলি যেন আরেক কাঠি সরেস। গত ঈদে একটি টেলিভিশনে শাকিব খানের ব্যক্তিগত জীবন নিয়ে অনেক কিছুই বলেন বুবলী। নিজেকে শাকিবের বৈধ স্ত্রী দাবি করে শাকিবের সাথে কোয়ালিটি টাইম সহ নানা মন্তব্য করে শোরগোল ফেলেন সিনে পাড়ায়। বুবলীর এসব কথায় শাকিব প্রকাশ্যে মন্তব্য না করলেও নাকি বেশ চটেছেন খান সাহেব। অন্যদিকে এক গায়কের সঙ্গে বুবলির সম্পর্কের গুঞ্জন নাকি আগুনে ঘি ঢেলেছে৷ 

শাকিবকে কেন্দ্র করে মাঝেমধ্যেই অপু - বুবলির কাদা ছোড়াছুড়ি আর ভালোভাবে নিচ্ছেনা শাকিবের পরিবার। 
বিচ্ছেদ হওয়ার পরও শাকিবকে নিয়ে দুজনের এসব কথাবার্তা সমাজের কাছে হেয় হতে হয় বলে মনে করেন শাকিবের পরিবার। মিডিয়ায় গুঞ্জন, এসব কারনেই নাকি শাকিবের পরিবার তাকে দ্রুত বিয়ে দিতে চায়।তাইত শাকিবের মতামত নিয়ে তাঁর মা, বাবা, বোন, বোনজামাই মিলে পাত্রী দেখা শুরু করেছেন

শাকিবের পরিবার মনে করছে যখনই অপু বুবলিরা আলোচনায় থাকেননা তখনই আলোচনায় আসতে শাকিবের 
নাম ব্যবহার করেন সাবের দুই স্ত্রী। মিডিয়ার খবর,বুবলিকে কড়াকড়ি ভাবে শাকিবের বাসায় যেতে নিষেধ করে দিয়েছে শাকিবের পরিবার। অন্যদিকে ডিভোর্সের পর সন্তান জয়েই জন্যই নাকি অপুর সাথে যোগাযোগ রেখেছেন শাকিব।।

সম্প্রতি নিজের কোম্পানিতে অপুকে যুক্ত করেন শাকিব। ছেলে জয়ের সঙ্গেও তার ভালো সম্পর্ক। অনেকেই ভেবেছিলেন অভিমান ভুলে আবার হয়ত এক হচ্ছেন শাকিব - অপু। কিন্ত কে জানত এভাবে উলটে যাবে পাশার দান?

অপু-বুবলী৷ যেহেতু দুজনেই অতীত, এ কারণেই শাকিবের পরিবার তাঁকে নতুন করে বিয়ে দিতে যাচ্ছে চলতি বছরই।
রায়হান রাফীর ‘তুফান’ সিনেমার শুটিংয়ে বর্তমান ভারতে রয়েছেন শাকিব। নিজের বিয়ে নিয়ে গনমাধ্যমে এখনও মুখ খোলেননি তিনি। তবে শাকিবের অতীত রেকর্ডের জন্য তার তৃতীয় সংসারটাও কত দিন টিকবে এটা নিয়ে প্রশ্ন তুলেছে নেটিজেনরা 

Share this news on:

সর্বশেষ

img
অন্তঃসত্ত্বা দীপিকাকে নিয়ে ভোটকেন্দ্রে রণবীর, দেখা মিললো বেবি বাম্পের May 20, 2024
img
ইরানে ৫ দিনের রাষ্ট্রীয় শোক, মঙ্গলবার রাইসিসহ নিহতদের দাফন May 20, 2024
img
ইরানের প্রেসিডেন্টের মৃত্যুর খবরে বেড়েছে তেলের দাম May 20, 2024
img
বঙ্গবন্ধু শান্তি পদক দেবে সরকার, পুরস্কার স্বর্ণ পদক ও কোটি টাকা May 20, 2024
img
ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক May 20, 2024
img
কঠোরভাবে বাজার মনিটরিংয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর May 20, 2024
img
রাইসির মৃত্যুতে ইসরায়েলি নেতাদের উচ্ছ্বাস প্রকাশ May 20, 2024
img
আইপিএলের প্লে-অফে কে কার মুখোমুখি May 20, 2024
img
বিএনপির হাত থেকে ইসলামকে রক্ষা করতে হবে: পররাষ্ট্রমন্ত্রী May 20, 2024
img
ঢাকায় ব্যাটারিচালিত অটোরিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ May 20, 2024