রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছিনতাইয়ের শিকার শিক্ষার্থী

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যাম্পাসে সাইদুর রহমান নামে এক শিক্ষার্থী ছিনতাইয়ের শিকার হয়েছেন। এসময় তাকে মারধর ও ছুরিকাঘাত করে তার কাছ থেকে ৩ হাজার টাকা নিয়ে যায় ছিনতাইকারীরা।

রোববার রাত ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়ামের পেছনে মাদারবক্স হলের পুকুর সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে।

সাইদুর রহমান বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন সায়েন্স অ্যান্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী। তিনি বিশ্ববিদ্যালয়ের মাদারবক্স হলের আবাসিক শিক্ষার্থী। আহতাবস্থায় তাকে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে।

সাইদুর রহমান জানান, রাত ৯টার দিকে ক্যাম্পাস থেকে স্টেডিয়ামের পেছন দিয়ে হলে ফিরছিলেন তিনি। মাদারবক্স হলের কাছাকাছি যেতেই সামনে থেকে ৩ জন এবং পেছন থেকে ৬ জন এসে পথরোধ করে তার। এসময় ছিনতাইকারীদের একজন তাকে ছুরি দিয়ে পেট, বুক, ঘাড় ও হাতে আঘাত করে এবং তার সঙ্গে থাকা ৩ হাজার টাকা ছিনিয়ে নিয়ে সেখান থেকে চলে যায়।

তিনি আরও বলেন, ছিনতাইকারীদের ছুরিকাঘাত ও উপর্যুপরি লাথি, কিল ঘুষিতে আমি জ্ঞান হারিয়ে ফেলি। প্রায় ১৫ মিনিট অচেতন অবস্থায় থাকার পর জ্ঞান ফিরলে আমি বন্ধুদের ফোন দেই। তারা উদ্ধার করে আমাকে মেডিকেলে নিয়ে যায়। পুরো ঘটনা মাত্র কয়েক মিনিটের মধ্যে ঘটে যায়। কাউকে চিনতে পারিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান বলেন, অনেক দিন ধরেই এরকম কোনো ঘটনা ছিলো না। শুনেছি শিক্ষার্থীর বন্ধুরা তাকে মেডিকেলে নিয়ে গেছে। পুলিশ প্রশাসনকে ব্যবস্থা নেয়ার জন্য জানিয়েছি।

 

টাইমস/এইচইউ

Share this news on: