রাজশাহীতে শরীরে আগুন দেয়া সেই কলেজছাত্রীর মৃত্যু

রাজশাহীর শাহ মখদুম থানার কাছে রাস্তায় দাঁড়িয়ে প্রকাশ্যে নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেওয়া কলেজছাত্রী লিজা রহমান (১৭) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বুধবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় লিজা মারা যান।

বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক পার্থ শঙ্কর পাল এই তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, লিজার শরীরের ৬৪ শতাংশ দগ্ধ হয়েছিল। বুধবার সকাল সাড়ে ৭টায় তার মৃত্যু হয়।

লিজা গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার প্রধানপাড়া এলাকার আব্দুল লতিফ বিশ্বাসের পালিত মেয়ে। লিজা রাজশাহী মহিলা কলেজের বাণিজ্য দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। নগরীর পবাপাড়া এলাকার একটি মেসে ভাড়া থাকতেন তিনি।

এর আগে শনিবার দুপুরে রাজশাহী মহিলা কলেজের ছাত্রী লিজা শাহ মখদুম থানায় গিয়েছিলেন স্বামীর বিরুদ্ধে অভিযোগ করতে। পুলিশ তাকে তাদের ভিকটিম সাপোর্ট সেন্টারে যাওয়ার পরামর্শ দেয়। থানা ও ভিকটিম সেন্টার একই কম্পাউন্ডের মধ্যে। সেখানে গিয়ে লিজা শুধু নিজের নাম লেখেন। তারপর সিদ্ধান্ত নিতে না পেরে বাইরে আসেন। এরপর থানা থেকে খানিকটা দূরে রাস্তায় দাঁড়িয়ে তিনি প্রকাশ্যে নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেন।

তাকে উদ্ধার করে প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে পরে তাকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে পাঠানো হয়।

রাজশাহীতে শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা কলেজছাত্রীর

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ