• ঢাকা, বাংলাদেশ
  • শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

জাতীয়

বরিশালে চিকিৎসকের অবহেলায় প্রসূতির মৃত্যুর অভিযোগ

বরিশালে চিকিৎসকের অবহেলায় প্রসূতির মৃত্যুর অভিযোগ

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ(শেবাচিম) হাসপাতালে চিকিৎসকদের অবহেলায় এক রোগীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার সকালে হাসপাতালে মৃত রোগীর স্বজনরা বিক্ষুব্ধ হয়ে পরলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। মৃতের স্বজনরা জানায়, ২৭ আগস্ট চরকাউয়া গ্রামের বাসিন্দা বশির খানের স্ত্রী সুলতানা বেগম (৩২) একটি বেসরকারি হাসপাতালে সিজারের মাধ্যমে একটি পুত্র সন্তানের জন্ম দেন। বাড়ি চলে যাওয়া চার থেকে পাঁচ দিন পর...

এবার কলাবাগান ক্রীড়াচক্রে র‍্যাবের অভিযান

এবার কলাবাগান ক্রীড়াচক্রে র‍্যাবের অভিযান

ঢাকার ফকিরাপুল ইয়ংমেনস ক্লাব ও ওয়ান্ডারার্স ক্লাবে ক্যাসিনো পাওয়ার পর এবার কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান শুরু করেছে র‌্যাব। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ক্লাবটিতে অভিযান শুরু হয়। এর আগে শুক্রবার বিকালে নিকেতনে যুবলীগের কেন্দ্রীয় নেতা জি কে শামীমের ব্যবসা প্রতিষ্ঠানে র‌্যাবের অভিযান শেষ হওয়ার আগেই কলাবাগান মাঠের পাশে র‌্যাবের আরেকটি দলের অবস্থান নেয়ার খবর আসে।

অপহরণের ২১ দিন পর শেরপুরের গৃহবধূ গাজীপুরে উদ্ধার

অপহরণের ২১ দিন পর শেরপুরের গৃহবধূ গাজীপুরে উদ্ধার

শেরপুর জেলা সদর থানার রৌহা ফকির পাড়া এলাকার তিন সন্তানের জননী এক গৃহবধূকে (২৮) নিজ এলাকা হতে গত ২০ আগস্ট মাইক্রোবাসে তুলে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে আটক করে অপহরণকারী। স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করে ওই গৃহবধূর সন্ধান না পেয়ে শেরপুর থানায় সাধারণ ডায়েরি করেন। ব্যাপক খোঁজাখুঁজির পর ভিকটিমের পরিবার জানতে পারে যে, ভিকটিমকে গাজীপুর জেলার জয়দেবপুর থানাধীন মির্জাপুর এলাকায় নিয়ে এনে নানাভাবে নির্যাতন করছে এবং কাউকে কিছু না জানানোর জন্য ভয়ভীতি প্রদর্শণ করে।

জবানবন্দিতে যেসব ভয়াবহ তথ্য দিয়েছিল মিন্নি

জবানবন্দিতে যেসব ভয়াবহ তথ্য দিয়েছিল মিন্নি

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার চার্জশিট এক সেপ্টেম্বর আদালতে দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও বরগুনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ূন কবির। আদালতে চার্জশিট দাখিল করলেও মামলার আসামিপক্ষ অথবা গণমাধ্যমকর্মীরা চার্জশিটের কপি এতদিন হাতে পায়নি। ১৮ সেপ্টেম্বর (বুধবার) চার্জশিট আদালত গ্রহণ করার পর বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) কপি বাহিরে প্রকাশ হয়েছে। আয়শা সিদ্দিকা মিন্নির আইনজীবী মাহাবুবুল বারী আসলামের কাছ থেকে চার্জশিটের কপি পাওয়া গেছে।

এনআইডি জালিয়াতি: ইসির চুরি যাওয়া ল্যাপটপসহ এক ব্যক্তি আটক

এনআইডি জালিয়াতি: ইসির চুরি যাওয়া ল্যাপটপসহ এক ব্যক্তি আটক

জাতীয় পরিচয়পত্র জালিয়াতির ঘটনায় জড়িত এক ব্যক্তিকে  নির্বাচন কমিশনের চুরি যাওয়া সেই ল্যাপটপসহ গ্রেপ্তার করেছে চট্টগ্রাম মহানগর পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট। গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম মোস্তফা ফারুক(৩৬)। তিনি ‘আউট সোর্সিংয়ের’ মাধ্যমে নিয়োগ পেয়ে ভোটার তালিকা হালনাগাদের কাজে যুক্ত ছিলেন। ফেনী জেলা সদরের লস্করহাট দমদমা এলাকার মো. ইলিয়াছের ছেলে গ্রেপ্তার মোস্তফা ফারুক। চট্টগ্রামের হামজারবাগের মোমিনবাগ আবাসিক এলাকায় এক বাসায় ভাড়া থাকতেন তিনি।

ঝিনাইদহে ১০ কোটি টাকার সীমানা পিলারসহ আটক ২

ঝিনাইদহে ১০ কোটি টাকার সীমানা পিলারসহ আটক ২

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার বাগুটিয়া গ্রাম থেকে সীমানা পিলারসহ ২ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার ভোররাতে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন: কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বানিয়াঘড়ি গ্রামের আব্দুস সাত্তার মিয়ার ছেলে শাহীন আলম বাকের (৪৮) ও ঝিনাইদহের শৈলকুপা উপজেলার বাগুটিয়া গ্রামের শাহাদত হোসেন বিশ্বাসের ছেলে আব্দুর রাজ্জাক (৪০)।