• ঢাকা, বাংলাদেশ
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬

জাতীয়

গাজীপুরে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

গাজীপুরে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

গাজীপুর সদরের সালনা এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৩ টার দিকে ওই ব্যক্তি মারা যায়। র‌্যাব-১ গাজীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্ট্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, নিহতের বয়স আনুমানিক ৩৫ বছর। তাৎক্ষণিকভাবে তার বিস্তারিত পরিচয় জানা যায়নি। এ ঘটনায় র‌্যাবের র‌্যাবের দুই সদস্য আহত হলে তাদের হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এছাড়া ঘটনাস্থল থেকে একটি পিস্তল, গুলি...

বগুড়ার শীর্ষ সন্ত্রাসী স্বর্গ  'গোলাগুলিতে' নিহত

বগুড়ার শীর্ষ সন্ত্রাসী স্বর্গ 'গোলাগুলিতে' নিহত

বগুড়া শহরে শীর্ষ সন্ত্রাসী রাফিদ আনাম ওরফে স্বর্গ কথিত গোলাগুলিতে নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে উপশহরের ধুন্দাল সেতু এলাকায় নামাজগড়-ধরমপুর সড়কে দুই দল সন্ত্রাসীর ‘গোলাগুলিতে’ রাফিদ আনাম (২৫)  নিহত হয় বলে পুলিশের ভাষ্য। রাফিদ নিহত হওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী।

নুসরাত হত্যায় স্থানীয় রাজনীতি প্রভাব রেখেছে: ডিআইজি

নুসরাত হত্যায় স্থানীয় রাজনীতি প্রভাব রেখেছে: ডিআইজি

স্থানীয় রাজনীতি প্রভাব রেখেছে ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনায়। পুলিশের গাফিলতি তদন্তে গঠিত কমিটির প্রধান ডিআইজি এস এম রুহুল আমিন এমন দাবি করেছেন।

উদ্বোধনী দিনে ‘বনলতা এক্সপ্রেসে’ ভ্রমণ ফ্রি

উদ্বোধনী দিনে ‘বনলতা এক্সপ্রেসে’ ভ্রমণ ফ্রি

ঢাকা-রাজশাহী রুটে বিরতিহীন ট্রেন সার্ভিস ‘বনলতা এক্সপ্রেস’ চালুর প্রথম দিন বিনা পয়সায় ভ্রমণ করা যাবে। ২৫ এপ্রিল ট্রেনটি রাজশাহী থেকে উদ্বোধন করা হবে। এরপর ২৭ এপ্রিল থেকে ট্রেনটি নিয়মিত ঢাকা-রাজশাহী রুটে বিরতিহীনভাবে চলবে।

আবার হাঁটছেন রাসেল

আবার হাঁটছেন রাসেল

গ্রিনলাইনের বাসের চাপায় পা হারানো রাসেল সরকারের কৃত্রিম পা সাভারে অবস্থিত পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্রে (সিআরপি) সংযোজন করা হয়। সিআরপির কৃত্রিম অঙ্গ সংযোজন বিভাগের প্রধান মোহাম্মদ শফিক বলেন, ‘বৃহস্পতিবার সকালে বিনা খরচে তার এই কৃত্রিম পা সংযোজন করা হয়।’

শনিবার থেকে রাজশাহীতে মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান

শনিবার থেকে রাজশাহীতে মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান

রাজশাহীতে মাদকের বিরুদ্ধে শনিবার থেকে বিশেষ অভিযান শুরু করতে যাচ্ছে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি)। চলবে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত। বৃহস্পতিবার দুপুরে রাজশাহীর শাহ মখদুম থানা ভবনে আরএমপি কমিশনারের অস্থায়ী কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ তথ্য জানিয়েছেন আরএমপির নতুন কমিশনার হুমায়ূন কবির।