• ঢাকা, বাংলাদেশ
  • মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬

বিনোদন

অভিনয়ে নেই, ভারসাম্যহীন হয়ে রাস্তায় ঘুরছেন সারিকা!

অভিনয়ে নেই, ভারসাম্যহীন হয়ে রাস্তায় ঘুরছেন সারিকা!

অভিনেত্রী সারিকা সাবরিন। শেষ গত ঈদে নাটকে অভিনয় করেছিলেন তিনি। এরপর থেকে আর সারিকার হদিস মিলেনি। পুরোপুরি মিডিয়া ও সংবাদমাধ্যমকর্মীদের এড়িয়ে চলেছেন তিনি। তবে সম্প্রতি আবারো হাজির হয়েছেন হারিয়ে যাওয়া এ অভিনেত্রী। এসেই জানালেন, এতদিন ভারসাম্যহীন হয়ে পড়েছিলেন তিনি। এমনকি মানসিকভাবে অসুস্থ হয়ে রাত-বিরাত বিয়ের শাড়ি পরে ঘর থেকে বেরিয়ে যেতেন নাকি সারিকা। পরে পাগল হয়ে বাড়ি ফিরতেন তিনি। সারিকা আরও জানিয়েছেন,

হাত ধরে ‘হাটা’ কি প্রেম?

হাত ধরে ‘হাটা’ কি প্রেম?

জনপ্রিয় টিভি অভিনেত্রী মেহজাবিন। একটা বিষয় নিয়ে বারবার গণমাধ্যমে খবরের খোরাক হচ্ছেন তিনি। নাট্য নির্মাতা আদনান আল রাজিবের সাথে তার প্রেমের গুঞ্জন! এই নিয়ে বহুদিন ধরে খবরের শিরোনাম হচ্ছেন মেহজাবিন।

হুমায়ূন সাধুর অবস্থা সঙ্কটাপন্ন, দোয়া চেয়েছেন ফারুকী

হুমায়ূন সাধুর অবস্থা সঙ্কটাপন্ন, দোয়া চেয়েছেন ফারুকী

হুমায়ূন সাধু। তিনি একজন নির্মাতা ও অভিনেতা। বর্তমানে এ শিল্পী গুরুতর অসুস্থ অবস্থায় লাইফ সাপোর্টে আছেন। রোববার (২০ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ)তে ভর্তি করা হয়। সেখানে তিনি ডাক্তার কৃষ্ণা প্রভুর তত্ত্বাবধানে রয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন গুণী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

লন্ডনে শাকিব, সঙ্গে নায়িকা কে?

লন্ডনে শাকিব, সঙ্গে নায়িকা কে?

ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক সুপারস্টার শাকিব খান। সম্প্রতি নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ছবির নাম ‘লন্ডন’। এটি পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। নতুন ছবির শুটিং লোকেশন দেখতে দুবাই ঘুরে বেরিয়েছেন শাকিব খান। সে সঙ্গে লন্ডনের মনোরম পরিবেশেও সিনেমাটির শুটিং হবে বলেও জানিয়েছেন পরিচালক। ইফতেখার চৌধুরী বলেন, ‘লন্ডন’ ছবিতে অভিনয় করবেন শাকিব খান। এরই মধ্যে বিষয়টি চূড়ান্ত হয়েছে।

‘গাল্লি বয়’ রানার পড়াশোনার খরচ দিবে সরকার

‘গাল্লি বয়’ রানার পড়াশোনার খরচ দিবে সরকার

সরকারের পক্ষ থেকে র‍্যাপ গানের ক্ষুদে গায়ক 'গাল্লিবয়' খ্যাত রানা মৃধার পড়াশোনার খরচও বহন করা হবে বলে জানিয়েছেন তথ্য ও যোগাযোগপ্রযুক্তি (আইসিটি) বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এছাড়া রানা ও তার আবিষ্কারক ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র তবীব মাহমুদকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যাধুনিক ভিডিও ক্যামেরা উপহার দিচ্ছেন বলেও জানিয়েছেন তিনি।

এই অভিনেতার স্বপ্নে আসে ‘বারাক ওবামা’!

এই অভিনেতার স্বপ্নে আসে ‘বারাক ওবামা’!

মূলত তার এসব কথা শোনা যাবে বাংলাভিশনের জনপ্রিয় রম্য-বিদ্রুপাত্মক ‘টক মিষ্টি ঝাল’ অনুষ্ঠানে। এবারের পর্বটি সাজানো হয়েছে ‘ঘুম’ নিয়ে। সেখানে অতিথি হয়ে এসেছিলেন মাজনুন মিজান। এবারের পর্বে ‘মি. মিষ্টি’ সেগমেন্টে পারফর্ম করেবেন স্ট্যান্ডআপ কমেডিয়ান মাহমুদুল হাসান রেজা। রয়েছে আল মামনুন জামানের নিয়মিত পরিবেশনা ‘ঝালাইবাজ’।