• ঢাকা, বাংলাদেশ
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬

বিনোদন

তৃতীয়বারের মতো ‘সিঙ্গেল’ হলেন জোলি

তৃতীয়বারের মতো ‘সিঙ্গেল’ হলেন জোলি

অ্যাঞ্জেলিনা জোলি। এই অভিনেত্রী হলিউড পাড়ায় বারবার খবরের শিরোনাম হচ্ছেন বিয়ে ও ডিভোর্স নিয়ে। গেলো ক’দিন আগেও তাকে নিয়ে বড় করে খবর বেরিয়েছে, চতুর্থবারের মত বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অ্যাঞ্জেলিনা জোলি। এদিকে, এই সময়ে এসে আবারো খবর প্রকাশিত হলো অ্যাঞ্জেলিনা জোলিকে নিয়ে। সেটিও বিশেষ কোনো খবর নয়, এবার চাউর হয়েছে তার ডিভোর্সের খবর। আরেক হলিউড অভিনেতা ব্র্যাড পিটের সঙ্গে বিচ্ছেদ ঘটাতে...

অপুর অপেক্ষা...

অপুর অপেক্ষা...

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। এই নায়িকাকে চেনেন না এমন মানুষ নেই বললে চলে। মূলত দর্শকের ভালোবাসায় তিনি এই পরিচিতি পেয়েছেন। গেল দুয়েক বছর আগেও ঢালিউডে ব্যবসাসফল ছবির তুলনাহীন নায়িকা ছিলেন অপু বিশ্বাস। ওই সময় একের পর এক ছবিতে দেখা মিলত তার। তবে অনেকদিন ধরে নিজেকে আড়াল করে রেখেছেন অপু বিশ্বাস।

অভিনেতা আহমেদ শরীফকে ৩৫ লাখ টাকা অনুদান প্রধানমন্ত্রীর

অভিনেতা আহমেদ শরীফকে ৩৫ লাখ টাকা অনুদান প্রধানমন্ত্রীর

বাংলা চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় অভিনেতা ও শিল্পী সমিতির সাবেক সভাপতি আহমেদ শরীফ এবং তার স্ত্রীর চিকিৎসার জন্য ৩৫ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নিজ কার্যালয়ে আহমদ শরীফের হাতে অনুদানের চেক তুলে দেন। অনুদানের জন্য তার পরিবারের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন আহমদ শরীফ।

শ্রাবন্তীর তৃতীয় বিয়ে

শ্রাবন্তীর তৃতীয় বিয়ে

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির ইতোমধ্যে দু'বার বিবাহ বিচ্ছেদ হয়েছে। টালিপাড়ায় গুঞ্জন উঠেছে তৃতীয়বারের মতো বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন তিনি। ইতোমধ্যে সেরে ফেলেছেন বাগদানও। আর শুক্রবারই তার বিয়ে।

প্রযোজকের নোংরা প্রস্তাব, কাজ করা হলো না রিচার!

প্রযোজকের নোংরা প্রস্তাব, কাজ করা হলো না রিচার!

বলিউডে কাস্টিং কাউচের খবর যেন শেষ হচ্ছে না। একের পর এক পরিচালক ও প্রযোজক থেকে শুরু করে বিভিন্ন তারকাদের নিয়ে খবর বেরোচ্ছে। এবারও এমন এক খবর বেরিয়েছে ভারতীয় অভিনেত্রী রিচা ভদ্রকে নিয়ে। সংবাদমাধ্যমে তিনি অভিযোগ করেছেন, রিচা বিয়ের পর হঠাৎ একদিন ফোনে একটি কাজের প্রস্তাব পান। ভালো চরিত্রের কাজ বলে তাকে প্রথমে অভিনয়টি করার কথা বলেন প্রযোজক। কিন্তু শেষে তাকে খুশি করার প্রস্তাব দিয়েছিলেন তিনি।

শাকিবের ‘আগুন’ নেভাবে কে?

শাকিবের ‘আগুন’ নেভাবে কে?

হেডলাইনটি দেখে একটু বিব্রত হচ্ছেন। হওয়ার কিছুই নেই। সম্প্রতি ঢালিউড কিং শাকিব খান একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। চলচ্চিত্রের নাম ‘আগুন’। এটি পরিচালনা করবেন জাকির হোসেন রাজু। এই ছবিতে শাকিবের বিপরীতে কে থাকছেন তা পুরোপুরি নিশ্চিত করেননি পরিচালক। তবে বিভিন্ন গণমাধ্যম থেকে জানা যাচ্ছে কলকাতার নায়িকা নুসরাত জাহান হবেন ছবিটির নায়িকা। সেটিও নিশ্চিত নয়। এদিকে, শাকিব খানের ছবি মানে দর্শকদের মধ্যে অন্যরকম একটি আগ্রহ। এই নায়ককে ঘিরে বর্তমানে দর্শক প্রতিনিয়ত পড়ে থাকেন। কোথায় কী করছেন শাকিব? নতুন ছবি আসছে কিনা? তিনি দেশে আছেন কিনা? কখন তার জন্মদিন?