• ঢাকা, বাংলাদেশ
  • বুধবার, ২৬ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬

বিনোদন

অভিনয়-গানে নতুন এক জয়া

অভিনয়-গানে নতুন এক জয়া

দুই বাংলায় বেশ দাপিয়ে বেড়াচ্ছেন বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসান। সৌন্দর্য ও অভিনয়গুণে এরই মধ্যে কলকাতায়ও সমানভাবে জায়গা করে নিয়েছেন তিনি। এবার সে জনপ্রিয়তাকে আরো পাকাপোক্ত করতে ভিন্ন আঙ্গিকে পাওয়া গেছে তাকে। কলকাতার নতুন সিনেমা ‘বিনি সুতোয়’। পরিচালক অতনু ঘোষের এই ছবিতে কণ্ঠ দিয়েছেন জয়া। জানা গেছে, সিনেমাটির একটি গান নিজে গেয়েছেন তিনি। সম্প্রতি ছবিটির লুক সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হয়েছে। আর...

আমেরিকা থেকে ফিরে আবার অভিনয়ে ব্যস্ত হচ্ছেন তমালিকা

আমেরিকা থেকে ফিরে আবার অভিনয়ে ব্যস্ত হচ্ছেন তমালিকা

টিভি পর্দার একসময়কার জনপ্রিয় অভিনেত্রী তমালিকা কর্মকার। বহুদিন ধরে দেশে ছিলেন না তিনি। নিজের জীবনের খানিকটা পরিবর্তন আনতে বছর খানেক আগে আমেরিকায় পাড়ি জমান জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। শোনা গিয়েছিল, আর সেখান থেকে দেশে ফিরে আসবেন না তিনি।

কণ্ঠশিল্পী মিলাকে গ্রেপ্তারে পরোয়ানা

কণ্ঠশিল্পী মিলাকে গ্রেপ্তারে পরোয়ানা

জনপ্রিয় পপশিল্পী মিলার নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। রোববার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এই পরোয়ানা জারি করেন। ২০১৭ সালে মিলা তার সাবেক স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলা করেন। মামলাটির চার্জ গঠন হয় ২০১৮ সালে।

বলিউড ছাড়িয়ে হলিউডে শ্রুতি হাসান!      

বলিউড ছাড়িয়ে হলিউডে শ্রুতি হাসান!    

কমল হাসানের মেয়ে শ্রুতি হাসান। শুধুমাত্র বলিউড নয়, তামিল, তেলুগু সব জায়গায় সমান বিচরণ তার। নিজের মেধাকে কাজে লাগিয়ে শ্রুতি এরই মধ্যে ভারতের সব ভাষার সিনেমায় অভিনয় করেছেন। এবার তার সে জনপ্রিয়তা গিয়ে পৌঁছেছে হলিউডে! কেননা শ্রুতি এবার সেখানকার ওয়েব সিরিজে নিজের নাম লিখিয়েছেন। 

নতুন ঘোষণা শাকিবের

নতুন ঘোষণা শাকিবের

চলচ্চিত্রের শীর্ষ নায়ক সুপারস্টার শাকিব খান। গেলো ঈদে মুক্তি পেয়েছে তার দুইটি সিনেমা। মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’ ও সাকিব সনেট পরিচালিত ‘নোলক’। ছবি দুটো এরই মধ্যে প্রেক্ষাগৃহে দারুণ সাড়া ফেলেছে। তারই ধারাবাহিকতায় এবার কিং খান শুরু করতে যাচ্ছেন আরো চারটি সিনেমার কাজ।

বক্স অফিসে ঝড় তুলল শহিদ কাপুরের ‘কবির সিং’   

বক্স অফিসে ঝড় তুলল শহিদ কাপুরের ‘কবির সিং’  

শহিদ কাপুর ও কিয়ারা আদভানি জুটির ‘কবির সিং’। বহুল আলোচিত এই বলিউড ছবিটি ছিল তেলেগু ছবি ‘অর্জুন রেড্ডি’র রিমেক। ২১ জুন (শুক্রবার) ছবিটি ভারতজুড়ে ৩ হাজার ১২৩টি হলে মুক্তি পায়। এরপর থেকে এটি বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে।