• ঢাকা, বাংলাদেশ
  • শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

বিনোদন

বাড়ির পথ ভুলে গেলেন সাইফ

বাড়ির পথ ভুলে গেলেন সাইফ

বলিউড তারকা সাইফ আলী খান। মাত্র ৩৯ বছর বয়সেই বাড়ির পথ ভুলে গেলেন তিনি! নিজের বাসা থেকে বাড়ি যেতে পথিকদের সহায়তা নিতে হয় তাকে। ঘটনা হলো, সাইফের বাবা ছিলেন পতৌদির নবাব। বাবার মৃত্যুতে সেই আসনে বসেছেন সাইফ আলী খান। কিন্তু নতুন নবাব নিজেই জানেন না, পতৌদির নবাবের বাড়ি কোথায়? কয়েকদিন আগে স্ত্রী কারিনা কাপুর খানের জন্মদিন উদযাপনের জন্য ছেলে তৈমুরকে নিয়ে...

শুধু ফ্লোর নয় সালমান শাহর নামে হবে রাস্তা: শাকিব খান

শুধু ফ্লোর নয় সালমান শাহর নামে হবে রাস্তা: শাকিব খান

আমি যখন স্কুলে পড়তাম, তখন আমিও তার সিনেমা দেখতে যেতাম। সালমান শাহ ভক্তদের মতো আমারও পছন্দের একজন অভিনেতা। বৃহস্পতিবার সালমান শাহ’র জন্মোৎসবে উপস্থিত হয়ে রাজধানীর মতিঝিলের মধুমিতা প্রেক্ষাগৃহে চিত্রনায়ক শাকিব খান এসব কথা বলেন। এ সময় ঢাকায় চলচ্চিত্রের কিং খান আরও বলেন, নিজেকে অনেক সৌভাগ্যবান মনে হচ্ছে, কারণ আমার হাত দিয়ে তার মতো একজন মানুষের জন্মদিনের কেক কাটানো হচ্ছে। আমি আরও অনেক আনন্দিত হতাম যদি আজ তিনি আমার পাশে থাকতেন।

রানু কী সত্যিই বাংলাদেশে আসছেন?

রানু কী সত্যিই বাংলাদেশে আসছেন?

ভারত-বাংলাদেশ সব দিকে এখন শুধু রানু মণ্ডল। নিজের দেশে যেমন জনপ্রিয়তা পেয়েছেন তিনি। ঠিক একইভাবে পার্শ্ববর্তী দেশ বাংলাদেশেও তার গানের ভক্ত বেড়েই চলেছে। তাদের কথা মাথায় রেখেই এবার বাংলাদেশে ছুটে যাচ্ছেন রানু মণ্ডল। বৃহস্পতিবার ঠিক এইভাবেই ভারতীয় গণমাধ্যমে রানুকে নিয়ে নিউজ ছেপেছে। সেখানে উল্লেখ করা হয়েছে, শিগগির বাংলাদেশে যাচ্ছেন রানু মণ্ডল।

এপারে ‘পদ্মার প্রেম’, ওপারে ‘পদ্মার ভালোবাসা’

এপারে ‘পদ্মার প্রেম’, ওপারে ‘পদ্মার ভালোবাসা’

চলতি বছরের শুরুতে চিত্রনায়িকা আইরিন অভিনীত ‘পদ্মার প্রেম’ সিনেমার শুটিং শুরু হয়েছিল। এরইমধ্যে সিনেমাটির কাজ পুরোপুরি শেষ হয়েছে। শুক্রবার কলকাতার ২৫টি সিনেমাহলে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। তবে পরিবর্তন এসেছে সিনেমাটির নামে। বাংলাদেশে এর নাম ‘পদ্মার প্রেম’ হলেও কলকাতায় এই সিনেমাটি ‘পদ্মার ভালোবাসা’ নামে মুক্তি পাচ্ছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করা নায়িকা আইরিন সুলতানা।

শাড়ি পরে  শ্রাবন্তীর গোল! (ভিডিও)

শাড়ি পরে শ্রাবন্তীর গোল! (ভিডিও)

কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তিনি যেসব কাজে সমান পারদর্শী, তার প্রমাণ দিয়েছেন আরও আগেই। অভিনয়ে যেমন তার সুখ্যাতি রয়েছে, ঠিক তেমনি কিছু দিন পর পর বিয়ে করেও আলোচনায় থাকেন এই নায়িকা। তবে শ্রাবন্তী এবার আরও বেশি আলোচনায় আসলেন শাড়ি পরে! অবাক হচ্ছেন, নায়িকা শাড়ি পরলে আলোচনা হয় কীভাবে? অবাক হওয়ারই কথা। তবে এই আলোচনা নায়িকার শাড়ি পরাকে কেন্দ্র করে নয়, মূলত ফুটবল খেলার মাঠে হাজির হওয়া নিয়ে।

‘রাজলক্ষ্মী’র নায়িকার কাছে ৫ প্রশ্ন

‘রাজলক্ষ্মী’র নায়িকার কাছে ৫ প্রশ্ন

জ্যোতিকা জ্যোতি অভিনীত ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ ছবিটি ২০ সেপ্টেম্বর ওপার বাংলায় মুক্তি পাচ্ছে। প্রদীপ্ত ভট্টাচার্য্য পরিচালিত এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী।