• ঢাকা, বাংলাদেশ
  • বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬

খেলাধুলা

খুলনার হয়ে বিপিএল খেলবেন শেন ওয়াটসন (ভিডিও)

খুলনার হয়ে বিপিএল খেলবেন শেন ওয়াটসন (ভিডিও)

চলতি বছরের ডিসেম্বরে শুরু হওয়ার কথা বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর। এই আসরেই খুলনা টাইটান্সের হয়ে মাঠে নামতে যাচ্ছেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক ও অলরাউন্ডার শেন ওয়াটসন। এজন্য ওয়াটসনের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে খুলনা টাইটান্স ফ্র্যাঞ্চাইজি। বৃহস্পতিবার খুলনা টাইটান্সের অফিশিয়াল ফেসবুক পেইজ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। সেখানে ওয়াটসনের একটি ভিডিও বার্তাও পোস্ট করা হয়। খুলনা তাদের ভেরিফায়েড ফেসবুক পেজে ওয়াটসনকে নেওয়ার...

টুর্নামেন্ট–সেরা কেন উইলিয়ামসন

টুর্নামেন্ট–সেরা কেন উইলিয়ামসন

খেলায় নিউজিল্যান্ড হারেনি, কিন্তু চ্যাম্পিয়নও হতে পারল না! নিজের দল চ্যাম্পিয়ন না হলেও টুর্নামেন্ট সেরার পুরস্কারটা ঠিকই জিতে নিলেন কেন উইলিয়ামসন। এই দিন ব্যাট হাতে তিনি দেখান তাণ্ডব। তবে টুর্নামেন্ট সেরার ফর্ম থেকেও ভালো ছিল অলরাউন্ড সাকিব আল হাসানের ফর্ম।

নাটকীয় জয়ে বিশ্বকাপে চ্যাম্পিয়ন ইংল্যান্ড

নাটকীয় জয়ে বিশ্বকাপে চ্যাম্পিয়ন ইংল্যান্ড

দীর্ঘ প্রতীক্ষার অবসান হলো ইংল্যান্ডের। বিশ্বকাপ যাত্রা শুরুর ৪৪ বছর পর সেই ট্রফিটা জিততে পারল ক্রিকেটের প্রচলন ঘটানো এই দেশটি। আর সেই জয় এলো কী নাটকীয়তার ভেতর দিয়ে! বিশ্বকাপ ইতিহাসের সেরা ফাইনালটি দেখল সোমবার লর্ডস। ফাইনালের প্রথম অংশে নিউজিল্যান্ডের ২৪১ রানের জবাবে ইংল্যান্ড ২৪১।

বিশ্বকাপ ক্রিকেট ফাইনালের ৪১ শতাংশ টিকিট ভারতীয়দের দখলে

বিশ্বকাপ ক্রিকেট ফাইনালের ৪১ শতাংশ টিকিট ভারতীয়দের দখলে

ভারত বিশ্বকাপ ক্রিকেটের ফাইনালে উঠছে এমনটা প্রায় ধরেই নিয়েছিলেন ভারতীয় সমর্থকরা। আর তাই আগেভাগেই বিশ্বকাপ ফাইনালের টিকিট কেটে নিয়েছিলেন ভারতীয় সমর্থকরা। যা মোট টিকেটের ৪১ শতাংশ। কিন্তু নিউজিল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালে হেরে আসর থেকে বিদায় নিয়েছে কোহলিরা।

বিশ্বকাপে সেরার দৌড়ে এগিয়ে সাকিব

বিশ্বকাপে সেরার দৌড়ে এগিয়ে সাকিব

লিগ পর্বেই বাংলাদেশের বিশ্বকাপ শেষ। একই সঙ্গে সাকিবের স্বপ্নযাত্রা থেমে যায়। তারপরও টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হওয়ার দৌড়ে এখন পর্যন্ত এগিয়ে রয়েছেন অলরাউন্ডার সাকিব আল হাসান।

বিশ্বকাপ থেকে বিদায়  ভারতের, ফাইনালে নিউজিল্যান্ড

বিশ্বকাপ থেকে বিদায় ভারতের, ফাইনালে নিউজিল্যান্ড

নিউজিল্যান্ডের কাছে হেরে ইংল্যান্ড বিশ্বকাপ থেকে বিদায় নিল ভারত। বুধবার ওল্ড ট্রাফোর্ড সেমিফাইনালে ১৮ রানে হেরে যায় কোহলিরা। মঙ্গলবার বৃষ্টির বাধায় ৪৬ ওভার ১ বলে ৫ উইকেটে ২১১ রান করেছিল নিউজিল্যান্ড। সেখান থেকে রিজার্ভ ডেতে ব্যাট শুরু করেন রস টেইলর ও টম লাথাম। তবে সুবিধা করতে পারেননি তারা।