ওবায়দুল কাদের রাজশাহী যাচ্ছেন রোববার

আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সভায় যোগ দিতে রোববার রাজশাহী যাচ্ছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার রাজশাহী জেলা শিল্পকলা একাডেমীতে এ সভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ওবায়দুল কাদের।

দলীয় সূত্রে জানা গেছে, রোববার সকাল সাড়ে দশটায় ঢাকা থেকে বিমানযোগে রাজশাহীর উদ্দেশে রওনা হবেন ওবায়দুল কাদের। ১১টা ২৫ মিনিটে রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরে নেমে সার্কিট হাউসে অবস্থান করবেন। পরে রাজশাহী জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে সাক্ষাত করবেন।

সাক্ষাত শেষে দুপুর বারোটায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন।

সম্মেলন শেষে বিকেল তিনটায় রাজশাহী সড়ক জোনের চলমান উন্নয়ন কার্যক্রম নিয়ে সড়ক ও জনপদ কর্মকর্তাদের সাথে বৈঠক করবেন সেতুমন্ত্রী। বৈঠক শেষে সেদিন বিকাল সাড়ে ৫টায় বিমানযোগে ঢাকার উদ্দেশে রওনা হবেন ওবায়দুল কাদের।

প্রতিনিধি সভায় রাজশাহী বিভাগের সকল জেলা ও মহানগর, জেলা শহরের পৌরসভা এবং উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদক এবং আওয়ামী লীগের সকল সংসদ সদস্যরা অংশ নেবেন।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ